× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

শিক্ষকের ওপর হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

গাজীপুর প্রতিবেদক

প্রকাশ : ২৫ আগস্ট ২০২৩ ২০:৫৩ পিএম

আপডেট : ২৫ আগস্ট ২০২৩ ২১:১৬ পিএম

শিক্ষকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেন শিক্ষার্থী ও স্থানীয়রা। প্রবা ফটো

শিক্ষকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেন শিক্ষার্থী ও স্থানীয়রা। প্রবা ফটো

গাজীপুরের কাপাসিয়ার চরদুর্লভ খাঁ আব্দুল হাই উচ্চবিদ্যালয়ের এক জ্যেষ্ঠ শিক্ষকের ওপর হামলার ঘটনায় দুর্বৃত্তদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করেছে শিক্ষার্থী ও স্থানীয়রা। শুক্রবার (২৫ আগস্ট) দুপুরে কাপাসিয়া চরদুর্লভ খাঁ আব্দুল হাই উচ্চবিদ্যালয়ের সামনে মানববন্ধন করে তারা।

মানববন্ধনে শিক্ষার্থীরা ক্ষোভ জানিয়ে বলে, শিক্ষকদের নিরাপত্তা চাই, শিক্ষকদের ওপর হামলা কেন। ঘটনার এত সময় পরেও কেন সন্ত্রাসীদের গ্রেপ্তার করা যায়নি। দ্রুত সময়ের মধ্যে হামলাকারীদের গ্রেপ্তার করতে হবে।

আহত শিক্ষকের ছোট ভাই আহসানউল্লাহ সরকার মানববন্ধনে বলেন, ’রবিবার (২০ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে বেলতলী বাজার থেকে হোমিওপ্যাথির দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন ভাই। নূরার ব্রিজের পূর্ব পাশে সাত-আটজন সশস্ত্র দুর্বৃত্ত গতিরোধ করে তাকে এলোপাতাড়ি মারধর শুরু করে। মারধরে তার কোমরের নিচের অংশ, ডান হাতের দুটি অংশ ও বাঁ হাতের হাড় ভেঙে যায়। এরপর হামলাকারীরা তাকে কোপাতে থাকে। এতে ডান হাতের রগ, ডান পায়ের রগ ও ডান হাঁটুর নিচে মাংসপেশি কেটে পাশের পুকুরে ফেলে দুর্বৃত্তরা চলে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুল কবীর জানান, আহত নুরুল ইসলামের স্ত্রী রওজিয়া সুলতানা বাদী হয়ে মামলা করেছেন। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। 

নূরুল ইসলাম (বিএসসি) বারিষাব ইউনিয়নের চরদুর্লভ খান আ. হাই সরকার উচ্চবিদ্যালয়ের জ্যেষ্ঠ শিক্ষক। রবিবার রাতে বাজার থেকে ফেরার পথে দুর্বৃত্তরা হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা