× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নীলাচলে ৩০০ ফুট গভীর খাদে পর্যটকের মরদেহ, রিসোর্ট কক্ষে চিরকুট

বান্দরবান প্রতিবেদক

প্রকাশ : ২৭ আগস্ট ২০২৩ ১৭:১৫ পিএম

আপডেট : ২৭ আগস্ট ২০২৩ ১৭:৫১ পিএম

নীলাম্বরী রিসোর্টের একটি কক্ষ ভাড়া নিয়েছিলেন ওই পর্যটক। প্রবা ফটো

নীলাম্বরী রিসোর্টের একটি কক্ষ ভাড়া নিয়েছিলেন ওই পর্যটক। প্রবা ফটো

বান্দরবানের পর্যটন কেন্দ্র নীলাচল এলাকা থেকে এক পর্যটকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ ও ফায়ার সার্ভিস। রবিবার (২৭ আগস্ট) বেলা সাড়ে ৩টার দিকে নীলাচল পর্যটন স্পটের সুইংঘ থ্রিল এলাকার খাদ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মো. রায়হান কাজেমী।

ওই পর্যটকের নাম মারুফ হোসাইন। তিনি গাজীপুরের বাসিন্দা। এ ছাড়া তার বিস্তারিত পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

পুলিশ জানায়, মারুফ হোসাইন নীলাচলের নীলাম্বরী রিসোর্টে ওঠেন। ওই রিসোর্টের মালিক সাইদুল ইসলাম জানান, মারুফ হোসাইন শনিবার ১ নম্বর রিসোর্টটি ভাড়া নেন। রবিবার দুপুর ১২টায় তিনি কক্ষ ছেড়ে দেওয়ার কথা। ওই সময় তাকে না পেয়ে খোঁজ শুরু করে রিসোর্ট কর্তৃপক্ষ। আশপাশে খোঁজাখুঁজি করে সুইংঘ থ্রিল এলাকার একটি খাদে মারুফকে দেখতে পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা মরদেহটি উদ্ধার করে।

বান্দরবান ফায়ার সার্ভিসের উপপরিচালক পূর্ণচন্দ্র মুৎসুদ্দী জানান, ওই খাদের গভীরতা প্রায় ৩০০ ফুট। ফায়ার সার্ভিসের সদস্যরা সেখান থেকে মরদেহটি উদ্ধার করতে সক্ষম হন।

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মো. রায়হান কাজেমী জানান, মারুফের ব্যবহৃত রিসোর্ট কক্ষে একটি চিরকুট পাওয়া গেছে। এতে লিখা ছিল, তার মরদেহ খুঁজে পাওয়া গেলে যেন বান্দরবানেই তাকে কবর দেওয়া হয়। নিজের ব্যবহৃত ফোন বিক্রি করে তার কবর দেওয়ার খরচ বহন করার জন্য চিরকুটে উল্লেখ করা হয়।

পুলিশ কর্মকর্তা রায়হান কাজেমী জানান, উদ্ধারের পর মারুফের মুখে ফেনা ও বিষের গন্ধ পাওয়া যায়। ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা