× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

দাদির মরদেহ নিয়ে ফেরার পথে সড়কে গেল নাতির প্রাণ

দিনাজপুর প্রতিবেদক

প্রকাশ : ০১ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৪৬ পিএম

আপডেট : ০১ সেপ্টেম্বর ২০২৩ ১৭:০৯ পিএম

দুর্ঘটনার শিকার অ্যাম্বুলেন্স। প্রবা ফটো

দুর্ঘটনার শিকার অ্যাম্বুলেন্স। প্রবা ফটো

ঢাকা থেকে লাশবাহী গাড়িতে দাদির মরদেহ নিয়ে বাড়িতে ফেরার পথে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে লাশবাহী অ্যাম্বুলেন্সটির ধাক্কায় দিনাজপুরের ঘোড়াঘাটে হৃদয় মাহিন আলভি নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন।

শুক্রবার (১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে দিনাজপুর-ঢাকা মহাসড়কে দিনাজপুর ঘোড়াঘাট উপজেলার নুরজাহানপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

হৃদয় মাহিন আলভি দিনাজপুর সদর উপজেলার দক্ষিণ বালুবাড়ী এলাকার মেফতাহুল রহমানের ছেলে। আহত মিঠুন বরিশালের গৌরনদী থানার শারিকুল গ্রামের আব্দুল মালেকের ছেলে। তিনি ল্যাবএইড মেডিকেলের লাশবাহী ফ্রিজিং গাড়ির চালক হিসেবে কর্মরত আছেন।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান প্রতিদিনের বাংলাদেশকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীদের বরাতে তিনি জানান, আলভি অ্যাম্বুলেন্সে করে দাদির মরদেহ নিয়ে দিনাজপুরের বাড়িতে ফিরছিলেন। অ্যাম্বুলেন্সটি ঘোড়াঘাটের নূরজাহানপুরে পৌঁছালে মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা ট্রাকে পিছন থেকে ধাক্কা দেয়। এতে অ্যাম্বুলেন্সের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। ফায়ার সার্ভিস ও স্থানীয়রা এসে দুমড়েমুচড়ে যাওয়া অংশ থেকে আলভি ও চালককে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক আলভিকে মৃত ঘোষণা করেন।

ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. প্রিয়াঙ্কা কুণ্ডু বলেন, সড়ক দুর্ঘটনায় মাথায় গুরুতর আঘাত পেয়ে ওই যুবকের মৃত্যু হয়েছে। মিঠুন মিয়াকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা