× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

করিমগঞ্জে ট্রাক্টরচাপায় মাদরাসা শিক্ষকসহ নিহত ২

মধ্যাঞ্চলীয় অফিস

প্রকাশ : ০৪ সেপ্টেম্বর ২০২৩ ১৬:০৪ পিএম

আপডেট : ০৪ সেপ্টেম্বর ২০২৩ ১৮:১২ পিএম

করিমগঞ্জ থানা। ছবি: সংগৃহীত

করিমগঞ্জ থানা। ছবি: সংগৃহীত

কিশোরগঞ্জে করিমগঞ্জে ট্রাক্টরচাপায় মাদ্রাসা শিক্ষকসহ দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। সোমবার (৪ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে কলেজ মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

করিমগঞ্জ ফায়ার সার্ভিসের ওয়্যারহাউস ইন্সপেক্টর আরিফুল হক প্রতিদিনের বাংলাদেশকে বলেন, ‘ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে দুজনের মরদেহ উদ্ধার করে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিহতরা হলেন- হাফিজুর রহমান হাশেম ও সম্রাট মিয়া। 

নিহত হাশেম জেলার ইটনা উপজেলার কমলভোগ গ্রামের বাসিন্দা। তিনি চৌগাঙ্গা ফাজিল মাদরাসার শিক্ষক ছিলেন। সম্রাট মিয়া তাড়াইল উপজেলা কাজলা গ্রামের নাজিমুদ্দিন ছেলে। তিনি ভাড়ায় মোটরসাইকেলে যাত্রী পরিবহন করতেন।

শিক্ষক হাফিজুর রহমান হাশেমের বন্ধু সিরাজুল ইসলাম জানান, আলিম পরীক্ষার ডিউটি করার জন্য সকালে বাড়ি থেকে মোটরসাইকেল করে করিমগঞ্জ সোবহানিয়া ফাজিল মাদ্রাসার উদ্দেশ্যে রওনা করেন হাফিজুর রহমান হাশেম। পথে করিমগঞ্জ কলেজ মোড়ে পেছন থেকে একটি ট্রাক্টর তাদের বহনকারী মোটরসাইকেলে ধাক্কা দিয়ে ওপরে ওঠে যায়। এতে মাদ্রাসা শিক্ষক হাশেম ও মোটরসাইকেলচালক সম্রাট মিয়া ঘটনাস্থলেই মারা যান।

করিমগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মাজাহর ইসলাম জানান, এ ঘটনায় ট্রাকটিকে আটক করা হলেও চালক পালিয়ে গেছেন। মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হবে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা