× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নীলফামারী বিআরটিএ অফিসে দুদকের অভিযান

নীলফামারী প্রতিবেদক

প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০২৩ ২১:৫৮ পিএম

আপডেট : ১১ সেপ্টেম্বর ২০২৩ ২২:১১ পিএম

নীলফামারী বিআরটিএ অফিসে অভিযান পরিচালনা করে দুর্নীতি দমন কমিশনের (দুদক) এনফোর্সমেন্ট টিম। প্রবা ফটো

নীলফামারী বিআরটিএ অফিসে অভিযান পরিচালনা করে দুর্নীতি দমন কমিশনের (দুদক) এনফোর্সমেন্ট টিম। প্রবা ফটো

নীলফামারী বিআরটিএ অফিসে অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশনের (দুদক) এনফোর্সমেন্ট টিম। সেবা প্রদানে অতিরিক্ত টাকা নেওয়া, সেবাপ্রত্যাশীদের হয়রানিসহ নানা অনিয়মের অভিযোগে এ অভিযান পরিচালনা করা হয়। 

সোমবার (১১ সেপ্টেম্বর) দুপুরে ৩ ঘণ্টাব্যাপী অভিযান পরিচালনা করে অতিরিক্ত টাকা নেওয়াসহ কয়েকটি অভিযোগের সত্যতা পায় দুদক।

অভিযানে উপস্থিত ছিলেন, দুদকের রংপুর কার্যালয়ের সহকারী পরিচালক হোসাইন শরীফ, উপসহকারী পরিচালক একেএম নুরে আলম সিদ্দিকি, উপসহকারী পরিচালক মোমিন উদ্দিনসহ অন্য কর্মকর্তারা।

দুদকের রংপুর কার্যালয়ের সহকারী পরিচালক হোসাইন শরীফ বিষয়টি নিশ্চিত করে জানান, নিয়ম থাকলেও মোটরসাইকেল-মালিকদের কাছ থেকে রেজিস্ট্রেশনের কাগজপত্র জমা না নিয়ে শো-রুম কর্তৃপক্ষের কাছ থেকে অতিরিক্ত টাকা নিয়ে দেওয়া হচ্ছে মোটরসাইকেলের রেজিস্ট্রেশন, যে টাকা মূলত পরিশোধ করছে মোটরসাইকেল-মালিকরাই।

এ ছাড়া টাকা ব্যাংকের মাধ্যমে জমা না দিয়ে অফিসের কর্মকর্তা-কর্মচারীদের নিজ বিকাশের মাধ্যমে পরিশোধ করা হচ্ছে। কেউ অতিরিক্ত টাকা না দিলে হতে হয় হয়রানির শিকার। এ রকম বেশ কিছু অভিযোগের সত্যতাও মিলেছে। 

সহকারী পরিচালক আরও বলেন, ‘এখানে বেশ কিছু অভিযোগের সত্যতা পেয়েছি আমরা। সকল বিষয়ে রিপোর্ট করা হবে। যেহেতু এটি এনফোর্সমেন্ট অভিযান, এজন্য আমরা কাউকে আটক করিনি।'

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা