× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

কলেজছাত্রীকে দুই মাস আটকে রেখে 'ধর্ষণ', পুলিশ কনস্টেবলের নামে মামলা

ঠাকুরগাঁও প্রতিবেদক

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২৩ ১৬:০৯ পিএম

আপডেট : ২৫ সেপ্টেম্বর ২০২৩ ১৭:১১ পিএম

পুলিশ কনস্টেবল আল-আমিন। প্রবা ফটো

পুলিশ কনস্টেবল আল-আমিন। প্রবা ফটো

ঠাকুরগাঁওয়ে এক কলেজছাত্রীকে দুই মাস আটকে রেখে নির্যাতন ও ধর্ষণের অভিযোগে পুলিশ কনস্টেবল আল-আমিন ও তার বন্ধু রবিউলের বিরুদ্ধে মামলা হয়েছে।

কনস্টেবল আল-আমিন ঠাকুরগাঁও পুলিশ লাইনে সংযুক্ত রয়েছেন। তিনি পঞ্চগড়ের বোদা উপজেলার ডাবরডাঙ্গা এলাকার তৈবুর রহমানের ছেলে। রবিউল ঠাকুরগাঁও সদর হাসপাতালে টেলি মেডিসিন পদে চাকরি করেন। তিনি ঠাকুরগাঁও সদর উপজেলা রায়পুর ইউনিয়নের আব্দুল কাশেমের ছেলে।

রবিবার (২৪ সেপ্টেম্বর) রাতে কলেজছাত্রীর বাবা বাদী হয়ে ঠাকুরগাঁও সদর থানায় মামলাটি করেন। মামলায় আল-আমিনকে ১ নম্বর ও রবিউলকে ২ নম্বর আসামি করা হয়েছে।

সোমবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে শহরের হাজিপাড়া এলাকার একটি মেছ থেকে ওই কলেজছাত্রীকে উদ্ধার করে পুলিশ। এ সময় ঘটনাস্থল থেকে রবিউলকে আটক করা হলেও আল-আমিন পলাতক রয়েছেন।

ভুক্তভোগী কলেজছাত্রী বলেন, ‘আল-আমিন আমাকে প্রথমে প্রেমের ফাঁদে ফেলে। আমাকে বিয়ের আশ্বাস দিয়ে কক্সবাজার নিয়ে যায়। সেখানে আমাকে পাঁচ দিন রাখে। কক্সবাজার থেকে এসেই জানতে পারি সে বিবাহিত। তার একটি সন্তানও রয়েছে। তখন আমি নিশ্চিত হই সে একজন প্রতারক। এরপর আমি আমার বাসায় ফিরে যেতে চাই। কিন্তু আল-আমিন ও রবিউল আমাকে আটকে রাখে। ২ মাস আমাকে বিভিন্ন সময় বিভিন্ন স্থানে রেখে নির্যাতন ও ধর্ষণ করেছে। আমি এর উপযুক্ত শাস্তি চাই।’

কলেজছাত্রীর বাবা বলেন, ‘আল-আমিন ও রবিউল আমার মেয়েকে ফাঁদে ফেলেছে। তাদের পরামর্শে মাস তিনেক আগে হঠাৎ একদিন আমার বাসায় গচ্ছিত থাকা ৮ লাখ ৭৫ হাজার টাকা নিয়ে আমার মেয়ে পালিয়ে যায়। তারা আমার মেয়েকে কখনও রবিউলের বোনের বাসায়, কখনও মহিলা মেছে, কখনও কক্সবাজার নিয়ে গেছে। প্রায় তিন মাস পর একটি মহিলা মেছ থেকে পুলিশের সহায়তায় মেয়েকে উদ্ধার করতে পেরেছি। আমি এই অন্যায় ও জুলুমের বিচার চাই।’

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবির বলেন, সোমবার দুপুরে একটি মহিলা মেছ থেকে মেয়েটিকে উদ্ধার করা হয়েছে। মেয়েটি পুলিশি হেফাজতে রয়েছে। এ বিষয়ে মেয়ের বাবা বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেছেন। দোষী যেই হোক, তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।
শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা