× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

হোটেলে ৩ লাখ টাকা বকেয়া

অভিযোগ তদন্তে ছাত্রলীগের ৪ সদস্যের কমিটি

কক্সবাজার অফিস

প্রকাশ : ০২ অক্টোবর ২০২৩ ১৬:০৩ পিএম

আপডেট : ০২ অক্টোবর ২০২৩ ১৭:১০ পিএম

ভাত খেয়ে ৩ লাখ টাকা বকেয়ার অভিযোগ তদন্তে চার সদস্যের কমিটি গঠন করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। প্রবা ফটো

ভাত খেয়ে ৩ লাখ টাকা বকেয়ার অভিযোগ তদন্তে চার সদস্যের কমিটি গঠন করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। প্রবা ফটো

কক্সবাজারে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনানের বিরুদ্ধে হোটেলে খাবার খেয়ে তিন লাখ টাকা বকেয়ার অভিযোগ তদন্তে চার সদস্যের কমিটি গঠন করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। সোমবার (২ অক্টোবর) সকালে সংগঠনের কেন্দ্রীয় সহসভাপতি এবং তদন্ত কমিটির ১ নম্বর সদস্য খাদিমুল বাশার জয় বিষয়টি নিশ্চিত করেন।

খাদিমুল বাশার জয় ছাড়াও তদন্ত কমিটির অন্য সদস্যরা হলেন- কেন্দ্রীয় সহসভাপতি রবিউল হাসান রানা, উপশিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক সাহিদুল ইসলাম শাকিল ও উপআইন বিষয়ক সম্পাদক আহসান হাবিব সজীব।

খাদিমুল বাশার জয় বলেন, মারুফ আদনানের বিরুদ্ধে ওঠা অভিযোগ তদন্তে চার সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের সঙ্গে আলাপ করে মাঠ পর্যায়ে কখন থেকে তদন্ত কার্যক্রম শুরু করা হবে সে ব্যাপারে সিদ্ধান্তে নেওয়া হবে।

তিনি আরও বলেন, এরই মধ্যে গণমাধ্যমে প্রচারিত সংবাদ এবং অফলাইন থেকে তথ্য সংগ্রহ করা হয়েছে। কেন্দ্রীয় সংসদের সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশনা মোতাবেক দ্রুত মাঠ পর্যায়ে তদন্ত কাজ শুরু করা হবে। অভিযোগের সত্যতা কতটুকু তা তদন্ত করে কেন্দ্রীয় কমিটি বরাবর প্রতিবেদন আকারে জমা দেওয়ার জন্য নির্দেশনা রয়েছে।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রকিবুজ্জামান বলেন, ছাত্রলীগ নেতার বিরুদ্ধে অভিযোগটি সাধারণ ডায়েরি আকারে থানায় নথিভুক্ত হয়েছে। এ ব্যাপারে পুলিশের কাজ চলছে। সত্যতা পেলে অভিযুক্তদের বিরুদ্ধে বিধি মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।

কক্সবাজার শহরের কলাতলী মোড় এলাকার হোটেল ওয়ার্ল্ড বিচ রিসোর্টে একটি খাবার হোটেল পরিচালনা করেন স্থানীয় শাহাব উদ্দিন। এই হোটেলে নেতাকর্মীদের নিয়ে ভাত খেয়ে বিল বকেয়া রাখার অভিযোগ উঠেছে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনানের বিরুদ্ধে। বকেয়া বিল দাবি করায় হোটেল মালিকসহ কর্মচারীদেরও মারধরের অভিযোগ উঠেছে।  

গত ২৭ সেপ্টেম্বর শাহাব উদ্দিন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনানকে প্রধান করে সাতজনের বিরুদ্ধে কক্সবাজার সদর থানায় অভিযোগ করেন। পুলিশ অভিযোগটি নথিভুক্ত করে তদন্ত কাজ করছে।

এ নিয়ে গণমাধ্যমে খবর প্রচার হলে সমালোচনার ঝড় ওঠে। এরই পরিপ্রেক্ষিতে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি চার সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা