× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

জয়পুরহাটে ৪০০ গজ দূরত্বে বিএনপির দুপক্ষের অনশন

জয়পুরহাট প্রতিবেদক

প্রকাশ : ১৪ অক্টোবর ২০২৩ ১৫:২৬ পিএম

আপডেট : ১৪ অক্টোবর ২০২৩ ১৫:৩৪ পিএম

খালেদা জিয়ার স্থায়ী মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে জয়পুরহাটে অনশন কর্মসূচি পালিত হয়। প্রবা ফটো

খালেদা জিয়ার স্থায়ী মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে জয়পুরহাটে অনশন কর্মসূচি পালিত হয়। প্রবা ফটো

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উন্নত চিকিৎসা ও মুক্তির দাবিতে জয়পুরহাটে মাত্র ৪০০ গজ দূরত্বে অনশন কর্মসূচি পালন করেছে দলটির দুটি পক্ষ।  

শনিবার (১৪ অক্টোবর) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত চার ঘণ্টার এই কর্মসূচিতে বিপুল সংখ্যক নেতাকর্মী ও সমর্থকেরা অংশ নেয়। জেলা বিএনপির আহ্ববায়ক গোলজার হোসেনের সভাপতিত্বে শহরের দুই নম্বর স্টেশন রোড জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে একটি পক্ষ এবং ওই কার্যালয় থেকে ৪০০ গজ উত্তর দিকে চিনিকল সড়কের ফায়ার সার্ভিস কার্যালয়ের পাশে আরেকপক্ষ জেলা বিএনপির সাবেক সভাপতি মমতাজ উদ্দিনের সভাপতিত্বে অনশন কমসূচি পালন করে।

জয়পুরহাটে অনশন কর্মসূচিতে বিএনপির নেতাকর্মী ও সমর্থকেরা অংশ নেয়


প্রত্যক্ষদর্শী ও দলটির নেতাকর্মীরা জানান, আজ সকাল ১০টার দিকে জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে অনশন কর্মসূচি শুরু হয়। এতে জেলা বিএনপির আহ্বায়ক গোলজার হোসেন সভাপতিত্ব করেন। এতে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়খ মাসুদ রানা প্রধান, সদর থানা বিএপির আহ্বায়ক অ্যাডভোকেট হেনা কবির, যুবদলের আহ্বায়ক এটিএম শাহনেওয়াজ কবির শুভ্র, আক্কেলপুর থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক কামরুজ্জামান কমল, পাঁচবিবি থানা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম ডালিম, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক জায়েদা কামালসহ দলটির জেলা, থানা ও পৌরসভা পর্যায়ের নেতারা বক্তব্য দেন।

একই সময়ে জেলা বিএনপির কার্যালয়ের উত্তর দিকে জয়পুরহাট চিনিকল সড়কের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কার্যালয়ের পাশে জেলা বিএনপির ব্যানারে অপর একটি পক্ষ অনশন কর্মসূচি পালন করে। জেলা বিএনপির সাবেক সভাপতি মমতাজ উদ্দিন এতে সভাপতিত্ব  করেন। সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুল ওহাব, জেলা বিএনপি নেতা আব্দুল গফুর, সরদার লিয়াকতসহ দলটির বিভিন্ন পর্যায়ের সাবেক ও বর্তমান নেতারা বক্তব্য দেন।

দুটি অনশন কর্মসূচি থেকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার স্থায়ী মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবি জানানো হয়। দুপুর ২টায় খেজুর ও পানি পান করিয়ে অনশন ভাঙানো হয়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা