× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

গাজীপুরে দুই ভাইকে কুপিয়ে হত্যা

গাজীপুর প্রতিবেদক

প্রকাশ : ২০ অক্টোবর ২০২৩ ২২:২৫ পিএম

আপডেট : ২০ অক্টোবর ২০২৩ ২২:৪৯ পিএম

দুই ভাইকে কুপিয়ে হত্যার ঘটনায় ঘটনাস্থলে ভিড় করেন স্থানীয়রা। প্রবা ফটো

দুই ভাইকে কুপিয়ে হত্যার ঘটনায় ঘটনাস্থলে ভিড় করেন স্থানীয়রা। প্রবা ফটো

গাজীপুর সদর উপজেলার বাঙালগাছ এলাকায় মাছ ধরে ফেরার পথে দুই ভাইকে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (২০ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে। 

নিহতরা হলেন ময়মনসিংহের নান্দাইল থানার মহিষকুরা গ্রামের আবুল কাশেমের ছেলে মো. শফিকুল ইসলাম ও মো. শুক্কুর আলী। তারা মহানগরীর বাঙালগাছ এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

গাজীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল ইসলাম প্রতিদিনের বাংলাদেশকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আমরা জাতীয় জরুরি নম্বর ৯৯৯-এ খবর পেয়ে ঘটনাস্থলে আসি। এসে রক্তাক্ত অবস্থায় দুটি মরদেহ পেয়েছি। ঘটনাস্থলে তাদের স্বজনরা রয়েছে। আমরা ক্রাইম ইউনিটকে খবর দিয়েছি। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

নিহত শফিকুল ইসলামের স্ত্রী সুমাইয়া বলেন, আমার স্বামী বলাকা বাসের হেলপার। বিকালে বাসা থেকে বরশি দিয়ে মাছ ধরতে যায়। রাসেল নামে একজন এসে খবর দেয় মারামারি করতাছে। খবর পেয়ে এসে দেখে আমার স্বামী ও দেবরকে মেরে ফেলেছে। আমার দেবর শুকুর আলী অটোরিকশা চালাত। 

তিনি বলেন, আমার স্বামীর সঙ্গে কাঠের দোকানদার হিমেল ও তার ভাই সুমন এবং রাসেলের সঙ্গে টাকা নিয়ে ঝামেলা ছিল। কয়দিন আগে তাদের সঙ্গে মারামারি করেছে। শত্রুতা বলতে তাদের সঙ্গেই ছিল।

স্থানীয়রা জানান, চিৎকার শুনে আমরা ঘটনাস্থলে এসেছি। মারামারি সময় আমরা ছিলাম না। তবে অনেকগুলো বাঁশের টুকরো, লাঠি পরে রয়েছে। মাথা ও ঘাড়ে জখম রয়েছে। আশেপাশের সিসি ফুটেজ আছে, এগুলো দেখলে আসল ঘটনা জানা যাবে। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা