× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

পূজামণ্ডপে আওয়ামী লীগ নেতা জামাল হোসেনের শুভেচ্ছা বিনিময়

সালথা-নগরকান্দা (ফরিদপুর) প্রতিবেদক

প্রকাশ : ২৩ অক্টোবর ২০২৩ ২৩:০৭ পিএম

ফরিপুর-২ আসনের মনোনয়নপ্রত্যাশী আওয়ামী লীগ নেতা জামাল হোসেন। প্রবা ফটো

ফরিপুর-২ আসনের মনোনয়নপ্রত্যাশী আওয়ামী লীগ নেতা জামাল হোসেন। প্রবা ফটো

শারদীয় দুর্গোৎসবে বিভিন্ন মণ্ডপে গিয়ে সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন ফরিপুর-২ আসনের মনোনয়নপ্রত্যাশী আওয়ামী লীগ নেতা জামাল হোসেন।

রবিবার (২২ অক্টোবর) দুপুরের পর থেকে সালথা উপজেলা কেন্দ্রীয় সার্বজনীন দুর্গা মন্দির থেকে শুরু করে সালথা ও নগরকান্দা উপজেলার বিভিন্ন ইউনিয়নের পূজা মণ্ডপ পরিদর্শন করেন। জামাল হোসেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক ও নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। এ ছাড়াও তিনি বসুন্ধরা গ্রুপের নির্বাহী পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। 

পূজা মণ্ডপ পরিদর্শনের সময় জামাল হোসেন সরকারের উন্নয়ন প্রচারের পাশাপাশি আগামী জাতীয় নির্বাচনে আবারও শেখ হাসিনার সরকারকে বিজয়ী করতে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন। এ ছাড়াও ওই সময় তিনি দলীয় নেতাকর্মীদের খোঁজখবর নেন ও বিভিন্ন পূজা মণ্ডপে আর্থিক সহায়তা প্রদান করেন। 

অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া বলেন, ‘ধর্ম যার যার উৎসব সবার। দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে। বর্তমান সরকারের সময়ই সকল ধর্মের মানুষ নিরাপদে বসবাস করছে। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।’

এ সময় উপস্থিত ছিলেন, সালথা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন মিয়া, সালথা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান লেবু মোল্যা, নগরকান্দা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মোস্তাক আহমেদ ও তালমা ইউপি চেয়ারম্যান কামাল হোসেন মিয়া, নগরকান্দা উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নাসিমা আক্তার, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি মোসা. রিক্তা আক্তার, আটঘর ইউনিয়নের ইউপি সদস্য আক্কাস আলী প্রমুখ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা