× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

দরপত্র কিনতে যাওয়ায় যুবককে পায়ের রগ কাটার অভিযোগ

রাজবাড়ী প্রতিবেদক

প্রকাশ : ২৬ অক্টোবর ২০২৩ ২২:২৪ পিএম

দরপত্র কিনতে যাওয়ায়  যুবককে পায়ের রগ কাটার অভিযোগ

রাজবাড়ীর পাংশা উপজেলার দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের প্রায় কোটি টাকার দরপত্র ক্রয়ে বাধা দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। ওই দরপত্র কিনতে যাওয়া হৃদয় মীর (২৭) নামের এক যুবলীগকর্মীকে কুপিয়ে মারাত্মকভাবে জখম করা হয়েছে। বৃহস্পতিবার (২৬ অক্টোবর) বেলা ১১টার দিকে উপজেলা পরিষদে এ ঘটনা ঘটে।

আহত হৃদয় মীরকে প্রথমে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে রাজধানীর নিউরোসায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়েছে। হৃদয় মীর উপজেলার নারায়ণপুর গ্রামের রহমান মীরের ছেলে।

আহত হৃদয় জানিয়েছেন, তিনি বৃহস্পতিবার উপজেলা পরিষদের ত্রাণ শাখায় দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের ইটের রাস্তা নির্মাণের দরপত্র কিনতে যান। তবে সেখানে থাকা কিছু লোক তাকে দরপত্র কিনতে বাধা দেয় এবং উপজেলা পরিষদের আঙিনার মধ্যেই তার বাম পায়ের গোড়ালির রগ ও মাথা কুপিয়ে জখম করার পাশাপাশি দাঁত ভেঙে দেয়। এ সময় তিনি রাজবাড়ী পুলিশ সুপারকে বিষয়টি ফোনে জানান। পরে সেখানে পাংশা থানার পুলিশ পাঠানো হয়।

পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান বলেন, উপজেলা পরিষদের ত্রাণ শাখায় দরপত্র বিক্রির বিষয়টি তাদের জানানো হয়নি। জানানো হলে উপজেলা পরিষদের মধ্যে এ ধরনের ঘটনা ঘটত না। ঘটনার পর থেকেই সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে এবং আহত হৃদয়কে চিকিৎসা গ্রহণে সহায়তা দেওয়ার পাশাপাশি ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী বলেন, উপজেলা পরিষদের মধ্যে এ ঘটনা ঘটেনি। দরপত্র ক্রয়সংক্রান্ত ঘটনায় হৃদয় নামের এক যুবককে কুপিয়ে জখম করা হয়েছে। বিষয়টি তিনি থানা-পুলিশকে জানিয়েছেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা