× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ভৈরবে ট্রেন দুর্ঘটনা

এক সপ্তাহ ধরে মর্গে পড়ে আছে অজ্ঞাত যুবকের নিথর দেহ

মধ্যাঞ্চলীয় অফিস

প্রকাশ : ২৯ অক্টোবর ২০২৩ ২২:৫৬ পিএম

এক সপ্তাহ ধরে মর্গে পড়ে আছে অজ্ঞাত যুবকের নিথর দেহ

কিশোরগঞ্জের ভৈরবে মর্মান্তিক ট্রেন দুর্ঘটনায় নিহত এক যুবকের মরদেহ এখনও মর্গে পড়ে আছে। রবিবার (২৯ অক্টোবর) দুর্ঘটনার সপ্তাহ পার হলেও ওই যুবকের পরিচয় শনাক্ত করা যায়নি।

কিশোরগঞ্জের সিভিল সার্জন সাইফুল ইসলাম জানান, কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজের মর্গে মরদেহটি রাখা হয়েছে। গত সাত দিনে নিহত ওই ব্যক্তির কোনো আত্মীয় বা পরিচিতজন মরদেহ শনাক্তে আসেনি।

ভৈরব রেলওয়ে থানা-পুলিশের ওসি আলিম হোসেন শিকদার এ তথ্য নিশ্চিত করে বলেন, ‘ট্রেন দুর্ঘটনায় নিহত একজন অজ্ঞাত ব্যক্তির মরদেহ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে তার পরিচয় এখনও শনাক্ত করা যায়নি।’ 

স্থানীয় সূত্রে দুর্ঘটনায় নিহত ১৯ জন ছাড়াও আরও একজনের মারা যাওয়ার খবর পাওয়া গেছে। নিহত শফিকুল (৩২) করিমগঞ্জের জয়কা ইউনিয়নের পানাহার গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে। পেশায় ভাঙারি ব্যবসায়ী। 

শফিকুলের ছোট ভাই সাইফুল ইসলাম জানান, গত সোমবার ট্রেন দুর্ঘটনায় গুরুতর আহত শফিকুলকে ভৈরব হাসপাতাল থেকে ময়মনসিংহে নেওয়ার পথে মারা যান। তাৎক্ষণিকভাবে প্রশাসনকে না জানিয়ে মরদেহ বাড়ি নিয়ে আসায় তালিকাভুক্ত করা হয়নি। 

ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাদিকুর রহমান বলেন, ‘ট্রেন দুর্ঘটনায় করিমগঞ্জ উপজেলার একজনের মারা যাওয়ার খবর আমি এখনও শুনিনি। বিষয়টি যেহেতু স্পর্শকাতর, তাই ঘটনার সত্যতা নিশ্চিত করে পরে বলা যাবে।’ 

উল্লেখ্য, গত সোমবার ভৈরব বাজার জংশনের জগন্নাথপুর এলাকায় কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী এগারসিন্দুর গোধূলি এবং ঢাকা থেকে চট্টগ্রামগামী মালবাহী ট্রেনের মধ্যে সংঘর্ষ হয়। সরকারি তথ্যমতে, এ দুর্ঘটনায় ১৯ জন নিহত এবং শতাধিক আহত হয়েছে। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা