× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নেত্রকোণায় বায়োপিক ‘মুজিব’ দেখতে উপচে পড়া ভিড়

নেত্রকোণা প্রতিবেদক

প্রকাশ : ৩০ অক্টোবর ২০২৩ ০০:৪৪ এএম

আপডেট : ৩০ অক্টোবর ২০২৩ ১১:৪৭ এএম

নেত্রকোণায় বায়োপিক ‘মুজিব’ দেখতে উপচে পড়া ভিড়

নেত্রকোণায় বড়পর্দায় প্রদর্শিত হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীভিত্তিক বায়োপিক ‘মুজিব : একটি জাতির রূপকার‘। রবিবার (২৯ অক্টোবর) বিকাল ৩টায় নেত্রকোণা জেলা শহরের মোক্তারপাড়ার পাবলিক হল মিলনায়তনে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু ছবিটি প্রদর্শনের আয়োজন করেন।

প্রদর্শনী শুরুর অনেক আগে থেকেই ছবিটি দেখতে জেলা পাবলিক হল মিলনায়তনে শিশু, বৃদ্ধ, নারী, পুরুষ, স্কুল-কলেজের শিক্ষার্থী, আওয়ামী লীগ এব তার সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ হাজারো মানুষ ভিড় করেন।

শুরুতে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু বলেন, আপাতত দিনব্যাপী মুজিব প্রদর্শন করা হবে। প্রতিদিন বিকাল ৩টা থেকে ৬টা এবং ৬টা থেকে ৯টা পর্যন্ত তা চলবে। তবে জেলার সাধারণ মানুষ যতদিন মুজিব দেখতে চায়, ততদিনই দেখানো হবে বলেও প্রতিমন্ত্রী জানান।

মুজিব দেখতে আসা জেলা শহরের কুড়পাড় এলাকার বাসিন্দা কলেজছাত্র মেহেদী হাসান বলেন, আমরা বাস্তবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে দেখিনি। তবে মুভিটি দেখে চোখের পানি ধরে রাখতে পারিনি। একজন মানুষ একটা জাতির জন্য কতটুকু ত্যাগ স্বীকার করতে পারেন, মুজিব না দেখলে তা বুঝতে পারতাম না।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা