× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

এমপি হতে উপজেলা চেয়ারম্যানের পদ ছাড়লেন মামুন

চট্টগ্রাম অফিস

প্রকাশ : ৩০ অক্টোবর ২০২৩ ২২:১৩ পিএম

এসএম আল মামুন। প্রবা ফটো

এসএম আল মামুন। প্রবা ফটো

জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৪ আসনে প্রার্থী হতে চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ ছাড়তে পদত্যাগপত্র জমা দিয়েছেন এসএম আল মামুন। স্থানীয় সরকার সচিব বরাবর দেওয়া পদত্যাগপত্র সোমবার (৩০ অক্টোবর) দুপুরে তিনি সীতাকুণ্ডের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কেএম রফিকুল ইসলামের দপ্তরে জমা দেন। পদত্যাগপত্রে ব্যক্তিগত কারণ দেখালেও আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে প্রার্থী হতে তিনি পদত্যাগ করেছেন বলে জানিয়েছেন এসএম আল মামুন।

পদত্যাগপত্র জমা প্রসঙ্গে সীতাকুণ্ডের উপজেলা নির্বাহী কর্মকর্তা কেএম রফিকুল ইসলাম বলেন, ব্যক্তিগত কারণ দেখিয়ে সীতাকুণ্ডের উপজেলা চেয়ারম্যান এসএম আল মামুন পদত্যাগপত্র জমা দিয়েছেন। সেটি জেলা প্রশাসক বরাবর প্রেরণ করেছি। 

এসএম আল মামুন সীতকুণ্ড উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সীতাকুণ্ডের সাবেক সংসদ সদস্য এবিএম আবুল কাশেমের বড় ছেলে। চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতিরও দায়িত্ব পালন করেন মামুন। 

পদত্যাগের জন্য আবেদনপত্র জমা প্রসঙ্গে এসএম আল মামুন প্রতিদিনের বাংলাদেশকে বলেন, ‘আমি সীতাকুণ্ডে দুবার উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছি। আমার বাবাও সীতাকুণ্ডের দুবারের এমপি ছিলেন। সীতাকুণ্ডের উন্নয়নে ব্যাপক কাজ করেছেন। আমিও সীতাকুণ্ডের মাটি ও মানুষের জন্য কাজ করেছি। তাই দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে সংসদ সদস্য পদে নির্বাচন করব। তাই ব্যক্তিগত কারণ দেখিয়ে পদত্যাগপত্র জমা দিয়েছি। গত সংসদ নির্বাচনেও প্রার্থী হয়েছিলাম। তখন আমাদের দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় নির্বাচন থেকে সরে এসেছিলাম। আশা করি, এবার প্রধানমন্ত্রী আমার বিষয়টি দেখবেন। সীতাকুণ্ডের মানুষের জন্য আরও ব্যাপকভাবে কাজ করতে চাই।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা