× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নরসিংদীতে নাশকতার মামলায় ‘শিবিরের’ সভাপতিসহ ৬ জন কারাগারে

নরসিংদী প্রতিবেদক

প্রকাশ : ৩১ অক্টোবর ২০২৩ ১৫:২৭ পিএম

আপডেট : ৩১ অক্টোবর ২০২৩ ১৬:১০ পিএম

নাশকতার মামলায় ‘শিবিরের’ সভাপতিসহ গ্রেপ্তার ছয়। প্রবা ফটো

নাশকতার মামলায় ‘শিবিরের’ সভাপতিসহ গ্রেপ্তার ছয়। প্রবা ফটো

নরসিংদীতে নাশকতার মামলায় ‘ইসলামী ছাত্রশিবিরের’ গাবতলি মাদ্রাসা শাখার সভাপতি আমিনুল ইসলামসহ ছয়জনকে কারাগারে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (৩১ অক্টোবর) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভুইয়া।

এর আগে সোমবার দুপুরে সদর মডেল থানা পুলিশ সদরের গাবতলি সংগীতা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ। এরপর বিকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

নাশকতার অভিযোগে গ্রেপ্তার হওয়া ছয়জন হলেন- সদর থানার হাফিজপুর উত্তরপাড়ার ইসলামী ছাত্রশিবিরের গাবতলী জামেয়া কাশেমিয়া কামিল মাদ্রাসা শাখার সভাপতি আমিনুল ইসলাম, সদর থানার বুদিয়ামারা বাজার এলাকার মো. নাইম হাসান, হাজীপুর মধ্যপাড়া এলাকার আবু সুফিয়ান, হাজীপুর বড়পাড়া এলাকার আব্দুল্লাহ সরকার, শিবপুরের ঘাগটিয়া এলাকার হিসাব উদ্দিন ও বেলাব থানার বাজনাব এলাকার মো. তানভীর হোসেন। গ্রেপ্তার আমিনুল ইসলাম ছাড়া বাকি পাঁচজন ইসলামী ছাত্রশিবিরের সদস্য।

ওসি আবুল কাশেম ভুইয়া জানান, গত ২৭ জুলাই সদর থানায় করা নাশকতা মামলার তদন্তে শিবিরের সভাপতি ও সদস্যসহ ছয়জন জড়িত থাকার তথ্য প্রমাণ পায় পুলিশ। পরে তাদের গ্রেপ্তারে সোমবার দুপুরে সদর থানার ঘোড়াদিয়া-গাবতলী এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় ইসলামী ছাত্রশিবিরের গাবতলি মাদ্রাসা শাখার সভাপতিসহ ছয়জনকে গ্রেপ্তার করা হয়। আসামিরা গোপনে সংগঠিত হয়ে রাষ্ট্রবিরোধী নাশকতা ও অস্থিতিশীলতার পায়তারা করছিল। 

তিনি বলেন, ‘পাঁচ দিনের পুলিশ রিমান্ডের আবেদনসহ আসামিদের আদালতে পাঠানো হয়। পরে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা