× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

চট্টগ্রামে কাভার্ডভ্যানের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত

চট্টগ্রাম অফিস

প্রকাশ : ০৩ নভেম্বর ২০২৩ ১৪:৪৪ পিএম

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল। ছবি : সংগৃহীত

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল। ছবি : সংগৃহীত

চট্টগ্রামের সীতাকুণ্ডে কাভার্ডভ্যানের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। শুক্রবার (৩ নভেম্বর) সকালে সাড়ে ৬টার দিকে উপজেলার বায়োজিদ লিংক রোডের বাংলাবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত দুজন হলেন, সীতাকুণ্ডের জঙ্গল সলিমপুর এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে মনির চৌধুরী ও দিলবার হোসেনের ছেলে মোহাম্মদ জিয়াউর রহমান। তাদের মধ্যে মনির চৌধুরী সাগরিকা এলাকার একটি কারখানায় ও জিয়াউর রহমান ভাটিয়ারীর একটি দোকানে কর্মচারী ছিলেন। 

আহত অবস্থায় দুজনকে হাসপাতালে নিয়ে আসা মো. দেলোয়ার হোসেন বলেন, ‘সিএনজিচালিত অটোরিকশায় করে তারা কর্মস্থলে আসছিলেন। পথে বাংলাবাজার এলাকায় আসলে কাভার্ডভ্যানের ধাক্কায় মনির ও জিয়াউর গুরুতর আহত হন। তাদের মধ্যে জিয়াউল আমাদের সঙ্গে দোকানে কাজ করতো। দোকানে আসার পথে দুর্ঘটনার শিকার হয়েছেন। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) নুরুল আলম আশিক প্রতিদিনের বাংলাদেশকে  মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। 

তিনি বলেন, কর্মস্থলে যাওয়ার পথে তারা দুর্ঘটনার শিকার হয়েছেন। পরে তাদের গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। দুজনের মরদেহ হাসপাতালের মর্গে রাখা আছে। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা