× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রাজশাহীতে জামায়াত-শিবিরকে অর্থ জোগানোর অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার

রাজশাহী অফিস

প্রকাশ : ০৪ নভেম্বর ২০২৩ ১০:৫৯ এএম

আপডেট : ০৪ নভেম্বর ২০২৩ ১১:১৬ এএম

গাইনি ও স্ত্রী রোগ বিশেষজ্ঞ, মাদারল্যান্ড ইনফার্টিলিটি সেন্টার অ্যান্ড হাসপাতালের স্বত্বাধিকারী ডা. ফাতেমা সিদ্দিকা গ্রেপ্তার। প্রবা ফটো

গাইনি ও স্ত্রী রোগ বিশেষজ্ঞ, মাদারল্যান্ড ইনফার্টিলিটি সেন্টার অ্যান্ড হাসপাতালের স্বত্বাধিকারী ডা. ফাতেমা সিদ্দিকা গ্রেপ্তার। প্রবা ফটো

রাজশাহীতে জামায়াত-শিবিরের সঙ্গে সম্পৃক্ততা ও অর্থ জোগানোর অভিযোগে গাইনি ও স্ত্রী রোগ বিশেষজ্ঞ, মাদারল্যান্ড ইনফার্টিলিটি সেন্টার অ্যান্ড হাসপাতালের স্বত্বাধিকারী ডা. ফাতেমা সিদ্দিকাকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (৪ নভেম্বর) সকালে তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়।

শাহমখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন প্রতিদিনের বাংলাদেশকে বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশের এক সূত্র নাম প্রকাশ না করার শর্তে জানান, ডা. ফাতেমা সিদ্দিকা জামায়াতের কর্মীদের নিয়ে গোপনে বৈঠক করছিলেন এমন অভিযোগে তার বাড়িতে তল্লাশি চালানো হয়। বাড়িতে এমন কাউকে পাওয়া না গেলেও তার মোবাইল ও কম্পিউটারে ব্যবহৃত হার্ডডিস্ক জব্দ করা হয়েছে। সাইবার ক্রাইম ইউনিট ওই মোবাইলটি পর্যবেক্ষণ করে।

ডা. ফাতেমা সিদ্দিকার ছোট বোন মোছা. হোসনেয়ারা বলেন, বিকালে একদল ডিবি পুলিশ বাড়িতে এসে তল্লাশি চালায়। দুই ঘণ্টা ধরে বাড়ির কোনায় কোনায় তল্লাশি করে। পরে সন্ধ্যা ৭টার দিকে পুলিশ তাকে তুলে নিয়ে যায়। এ সময় তার মোবাইল ফোনটি পুলিশ নিয়ে নেয়।

ডা. ফাতেমার বাগানবাড়ির গার্ড শফিউল আলম বলেন, বাড়িতে মিটিং হচ্ছে এই বলে বাড়িতে ডিবি ঢুকে পড়ে। বাড়ি থেকে কিছু পায়নি।

ডা. ফাতেমা সিদ্দিকার ম্যানেজার মো. আবদুল জব্বার বলেন, বিকালে ম্যাডামের বাড়িতে একদল ডিবি পুলিশ অভিযান চালায়। দুই ঘণ্টা ধরে বাড়ির কোনায় কোনায় তল্লাশি করে। পরে সন্ধ্যা ৭টার দিকে তাকে জিজ্ঞাসাবাদের কথা বলে নিয়ে যায়। বাড়িতে রাখা কিছু বই ছিল। ওই বইগুলোও তল্লাশি করে কিছু বই নিয়ে গেছে ডিবি।

শুক্রবার সন্ধ্যা ৭টায় নগরীর নওদাপাড়া আমচত্বরে অবস্থিত ডা. ফাতেমা সিদ্দিকার বাগানবাড়িতে অভিযান চালিয়ে তাকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যায় পুলিশ। শুক্রবার বিকাল ৫টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত তল্লাশি চালায় পুলিশ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা