× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আ. লীগ ক্ষমতায় না আসলে ভাতা বন্ধ হতে পারে : আমির হোসেন আমু

ঝালকাঠি প্রতিবেদক

প্রকাশ : ০৬ নভেম্বর ২০২৩ ২২:৩৯ পিএম

আপডেট : ০৬ নভেম্বর ২০২৩ ২২:৫৪ পিএম

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু। প্রবা ফটো

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু। প্রবা ফটো

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায় মানুষের কথা চিন্তা করে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ বিভিন্ন সহযোগিতা চালু রেখেছেন। আওয়ামী লীগ আবারও ক্ষমতায় না আসতে পারলে এসব সহযোগিতা বন্ধ হয়ে যেতে পারে। তাই নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।

সোমবার (৬ নভেম্বর) সকালে ঝালকাঠি সদর উপজেলার গাভারামচন্দ্রপুর ইউনিয়নে আওয়ামী লীগ ও সুবিধাভোগীদের সঙ্গে মতবিনিময় ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ১৪ দলের সমন্বয় ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু। 

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনজুরুল আলম ডাকুয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, জেলা আওয়ামী লীগের সহসভাপতি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান, পৌর আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র মো. লিয়াকত আলী তালুকদার ও জেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক তরুণ কর্মকার।

এদিন বেলা সাড়ে ১১টায় ঝালকাঠি সদর উপজেলা পরিষদ মিলনায়তনে জেলার চারটি উপজেলায় রবি মৌসুমের জন্য ১৪ হাজার ৯০ জন কৃষককে ১৪ হাজার ৯০ বিঘায় গম, ভুট্টা, সরিষা, সূর্যমুখী, সয়াবিন, মুগ, মসুর ও খেসারি চাষের জন্য প্রণোদনা হিসেবে সার ও বীজ বিতরণ করেন আওয়ামী লীগের প্রবীণ নেতা আমির হোসেন আমু। 

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (এইএনও) অনুজা মন্ডলের সভাপতিত্বে সার ও বীজ বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, উপজেলা পরিষদের চেয়ারম্যান খান আরিফুর রহমান, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ পরিচালক মনিরুল ইসলাম, নলছিটি উপজেলা পরিষদের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান প্রমুখ।

এদিকে ঝালকাঠিতে চার কোটি ২৫ লাখ টাকা ব্যয়ে সদর উপজেলা নবগ্রাম মডেল হাই স্কুল অ্যান্ড কলেজের দুটি একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। সোমবার সকালে ফলক উন্মোচনের মাধ্যমে ভবন দুটির নির্মাণ কাজের উদ্বোধন করা হয়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা