× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

তেঁতুলিয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু

পঞ্চগড় প্রতিবেদক

প্রকাশ : ০৮ নভেম্বর ২০২৩ ২৩:১১ পিএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় পুকুরের পানিতে পড়ে লাবিব নামে তিন বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার (৮ নভেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলার সদর ইউনিয়নের সর্দারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। লাবিব ওই এলাকার পাথর শ্রমিক রবিউল ইসলামের ছেলে।

নিহতের পরিবারের বরাত দিয়ে তেতুঁলিয়া ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য আব্দুল হাকিম বলেন, বুধবার দুপুরে তিন বছরের ছেলে লাবিবকে বাড়িতে রেখে স্বামী বরিউল ইসলামকে দুপুরের খাবার দিতে যান লিলি বেগম। লাবিব বাড়ি থেকে বের হয়ে পাশের পুকুরের পাড়ে প্রতিবেশী এক শিশুর সঙ্গে খেলা করছিল। পুকুরের পাড় দিয়ে হাঁটার সময় পানিতে পড়ে যায় সে। সঙ্গে থাকা শিশুটি বাড়িতে গিয়ে তার চাচা রঞ্জু ইসলামকে বিষয়টি জানান। পরে দ্রুত পুকুর থেকে লাবিবকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

তেঁতুলিয়া মডেল থানার ওসি আবু সাঈদ চৌধুরী বলেন, নিহত শিশুর মরদেহ সুরতহাল শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা