× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

গাড়িচাপায় ছাত্রলীগ নেত্রীকে হত্যাচেষ্টার অভিযোগ

ফেনী প্রতিবেদক

প্রকাশ : ১১ নভেম্বর ২০২৩ ১৯:৩৬ পিএম

আপডেট : ১১ নভেম্বর ২০২৩ ১৯:৫৫ পিএম

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

ফেনী সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদিয়া সুলতানা রাত্রিকে টমটম থেকে ফেলে গাড়িচাপা দিয়ে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে। শুক্রবার (১০ নভেম্বর) রাত ১১টার দিকে নিজের ফেসবুক পোস্টে এমন অভিযোগ করেন তিনি।

সাদিয়া সুলতানা শুক্রবার রাতে দেওয়া ওই স্ট্যাটাসে উল্লেখ করেন, ‘মিথ্যা অপবাদ দিয়ে, এডিট করা ছবি দিয়ে যখন আমাকে দমানো যায়নি, আমি যখন তাদের অন্যায় আবদারের সঙ্গে আপস করিনি এবং আমি যখন আইনের আশ্রয় নিচ্ছি; ঠিক তখনই আমাকে খুনের চেষ্টা করা হয়। রাস্তায় আমাকে গাড়িচাপা দেওয়া হয়। আমি আসব, স্বসম্মানে আসব ইনশাআল্লাহ। আমার অপরাধ আমি একটা মেয়ে, আর একটা মেয়েকে জননেতা নিজাম উদ্দিন হাজারী এমপি কেন নেতৃত্বে নিয়ে আসলো। আমি এই মাঠ ছেড়ে যাব না। মৃত্যুর আগ পর্যন্ত আমি লড়াই করে যাব, সেসব অপশক্তির বিরুদ্ধে ইনশাআল্লাহ।’

এ বিষয়ে জানতে চাইলে সাদিয়া সুলতানা বলেন, ফেনী কলেজ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি হওয়ার পর থেকেই একটি চক্র আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে আসছে। পদবঞ্চিত ওই চক্রটি এ ঘটনায় জড়িত।

তিনি বলেন, এ বিষয়ে ৭ নভেম্বর সাইবার ট্রাইব্যুনালে একটি মামলা করেছি। মামলার জেরে পরেরদিন ফেনী শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়কের জেড ইউ মডেল হাসপাতাল সংলগ্ন এলাকায় যাতায়াতের সময় একটি টমটম থেকে আমাকে ফেলে চালক গাড়িচাপা দিয়ে চলে যায়। বর্তমানে গুরুতর আহত হয়ে চিকিৎসা নিচ্ছি।

হত্যাচেষ্টার অভিযোগের বিষয়ে ফেনী মডেল থানার ওসি মোহাম্মদ শহীদুল ইসলাম চৌধুরী বলেন, এ বিষয়ে এখনও কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা