× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সরকারি সিদ্ধান্ত বাস্তবায়নের দাবি

জামালপুর প্রতিবেদক

প্রকাশ : ১৫ নভেম্বর ২০২৩ ২২:৩৯ পিএম

জামালপুর-চট্টগ্রামগামী বিজয় এক্সপ্রেস ট্রেন জামালপুর থেকে ছেড়ে যাওয়ার সরকারি সিদ্ধান্ত বাস্তবায়নের দাবিতে মানববন্ধন।

জামালপুর-চট্টগ্রামগামী বিজয় এক্সপ্রেস ট্রেন জামালপুর থেকে ছেড়ে যাওয়ার সরকারি সিদ্ধান্ত বাস্তবায়নের দাবিতে মানববন্ধন।

চট্টগ্রামগামী বিজয় এক্সপ্রেস ট্রেন জামালপুর থেকে ছেড়ে যাওয়ার সরকারি সিদ্ধান্ত বাস্তবায়নের দাবিতে সমাবেশ ও মানববন্ধন করেছে জামালপুর নাগরিক কমিটি ও সম্মিলিত সামাজিক আন্দোলন জামালপুর জেলা শাখা। 

বুধবার (১৫ নভেম্বর) সকালে জামালপুর রেলস্টেশনের প্ল্যাটফর্মে নাগরিক কমিটি ও সম্মিলিত সামাজিক আন্দোলন এই সমাবেশ ও মানববন্ধনের আয়োজন করে। 

সাংবাদিক ও মানবাধিকারকর্মী জাহাঙ্গীর সেলিমের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেনÑ সচেতন নাগরিক কমিটির সভাপতি অজয় কুমার পাল, সহসভাপতি অধ্যাপক কায়েদুজ্জামান, পরিবেশ আন্দোলন জামালপুর জেলা শাখার সভাপতি এনামুল হক রতন, সম্প্রীতি বাংলাদেশ জামালপুর জেলা শাখার সভাপতি তুষার মল্লিক, মোস্তফা মনজু, সাংবাদিক কাফি পারভেজ, ফজলে এলাহি মাকাম প্রমুখ। 

এ সময় বক্তারা বিজয় ট্রেন নিয়ে কোনো ব্যক্তি, গোষ্ঠী ও নির্দিষ্ট এলাকার জন্য তথাকথিত হীনস্বার্থ সংরক্ষণের অনৈতিক দাবির প্রতিবাদ জানান। 

এ ছাড়াও বিজয় ট্রেনটি জামালপুর থেকে ছেড়ে যাওয়ার সরকারি সিদ্ধান্ত দ্রুত বাস্তবায়নসহ আরও একটি নতুন আন্তঃনগর ট্রেন চালুর দাবি জানানো হয়। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা