× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

দেশকে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত করার চেষ্টা করছেন প্রধানমন্ত্রী : ক্যাপ্টেন (অব.) তাজ

বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিবেদক

প্রকাশ : ১৫ নভেম্বর ২০২৩ ২২:৪৭ পিএম

দেশকে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত করার চেষ্টা করছেন প্রধানমন্ত্রী : ক্যাপ্টেন (অব.) তাজ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের সামাজিক সুরক্ষার আওতায় ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরের সোনারামপুর ইউনিয়নের প্রায় ২ হাজার ৫০০ উপকারভোগী ব্যক্তিদের নিয়ে মতবিনিময় সভা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ড অবহিতকরণ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৫ নভেম্বর) দুপুরে উপজেলার সোনারামপুর ইউপি চেয়ারম্যান শাহীন আহমেদের সভাপতিত্বে সভার প্রধান অতিথি ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন (অব.) এবি তাজুল ইসলাম এমপি।

প্রধান অতিথির বক্তব্যে এমপি তাজুল বলেন, দেশে উন্নয়ন যখন চলমান, দেশের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। শেখ হাসিনা প্রধানমন্ত্রী আছেন বলেই আপনারা সবাই বিভিন্ন ভাতা ও উপকার পাচ্ছেন। বিএনপি সরকার ক্ষমতায় এলে সব ধরনের ভাতা ও সুযোগ-সুবিধা বন্ধ করে জনগণের অর্থ লুটে নেবে। বয়স্ক ভাতা, বিধবা ভাতাসহ সব ধরনের ভাতা স্ক্রিম উন্নত করে দেশকে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত করার চেষ্টা করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের প্রতিনিধিত্ব করার জন্য পুনরায় শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী হওয়ার সুযোগ করে দেবেন। বিএনপি-জামায়াত সরকার ক্ষমতায় এলে সরকারি ভাতা ও সামাজিক সুযোগ-সুবিধা উন্নয়ন অবকাঠামো বন্ধ হয়ে যাবে। সিদ্ধান্ত আপনাদের শেখ হাসিনার সরকার চান কি না, বিএনপি-জামায়াত শিবিরের জ্বালাও-পোড়াও সরকার চান।

সভায় বিশেষ অতিথি ছিলেন বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা একি মিত্র চাকমা, উপজেলা ভাইস চেয়ারম্যান সাইদুল ইসলাম ভূঁইয়া বকুল, পৌর মেয়র তোফাজ্জল হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কবির হোসেন, মহসিনুল হক বাবু, সাংগঠনিক সম্পাদক কাজী জাদিদ আল রহমান জনি, উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক সৈয়দ মোহাম্মদ আজিজ, আওয়ামী লীগ নেতা মাসুম বিল্লাহ মানিক, নাজিম উদ্দিন ভূঁইয়া, কামাল হোসেন, যুবলীগ নেতা সমাপ্ত রঞ্জন সাহা, ছাত্রলীগ নেতা আব্দুর রাজ্জাক প্রমুখ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা