× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান হলেন রসিক মেয়র মোস্তফা

রংপুর অফিস

প্রকাশ : ২৩ নভেম্বর ২০২৩ ১৮:০২ পিএম

আপডেট : ২৩ নভেম্বর ২০২৩ ১৮:২২ পিএম

মোস্তাফিজার রহমান মোস্তফা।

মোস্তাফিজার রহমান মোস্তফা।

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পেয়েছেন দলটির প্রেসিডিয়াম সদস্য, রংপুর মহানগর সভাপতি ও রংপুর সিটি করপোরেশনের (রসিক) মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) বিকালে ঢাকায় জাতীয় পার্টির দলীয় কার্যালয়ে দলের চেয়ারম্যান জিএম কাদের ও মহাসচিব মুজিবুল হক চুন্নু মেয়র মোস্তফার হাতে নিয়োগপত্র তুলে দেন। 

জাতীয় পার্টির গঠনতন্ত্রের প্রদত্ত ক্ষমতাবলে দলের চেয়ারম্যান মোস্তাফিজার রহমান মোস্তফাকে এ পদে পদায়ন করেছেন বলে নিয়োগপত্রে উল্লেখ করা হয়। 

সন্ধ্যায় জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএম ইয়াসির আহমেদ প্রতিদিনের বাংলাদেশকে এ তথ্য নিশ্চিত করেছেন। 

জাতীয় পার্টির ঘাঁটি খ্যাত রংপুরে দলের অবস্থান শক্তিশালী করা, নেতাদের সুসংগঠিত করাসহ দলীয় নানা কার্যক্রমে তৎপরতার জন্য মোস্তফাকে কো-চেয়ারম্যান করা হয়েছে বলে দলের শীর্ষ নেতারা জানান। এদিকে মোস্তাফিজার রহমান মোস্তফাকে কো-চেয়ারম্যান করায় আনন্দিত রংপুরের নেতাকর্মীরা। তারা দলীয় চেয়ারম্যান ও মহাসচিবকে অভিনন্দন জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে উচ্ছ্বাস প্রকাশ করেছেন। 

জাতীয় পার্টির মনোনয়ন পেয়ে ২০১৭ রংপুর সিটি করপোরেশন নির্বাচনে মহানগর জাতীয় পার্টির সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফা মেয়র নির্বাচিত হন। এরপর থেকে তিনি দলকে সুসংগঠিত করে চলেছেন। ২০২২ সালের ২৫ অক্টোবর মহানগর জাতীয় পার্টির ত্রি-বার্ষিক সম্মেলনে পুনরায় তাকে মহানগর জাতীয় পার্টির সভাপতি নির্বাচিত করা হয়। সর্বশেষ ২০২২ সালে সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীকে হারিয়ে মোস্তাফিজার রহমান মোস্তফা বিপুল ভোটে দ্বিতীয় মেয়াদে মেয়র নির্বাচিত হন। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা