× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ফেনীতে বিএনপি নেতার গাড়িতে আগুন

ফেনী প্রতিবেদক

প্রকাশ : ২৮ নভেম্বর ২০২৩ ১৫:০১ পিএম

আগুনে পুড়ে গেছে গাড়ি। প্রবা ফটো

আগুনে পুড়ে গেছে গাড়ি। প্রবা ফটো

ফেনীতে বিএনপি নেতা আকবর হোসেনের গাড়িতে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। সোমবার (২৭ নভেম্বর) মধ্যরাতে দাগনভূঞা উপজেলার আলাইয়ারপুর গ্রামের বাড়িতে এ ঘটনা ঘটে।

আকবর হোসেন বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টুর ছোট ভাই এবং উপজেলা বিএনপির সভাপতি ও দাগনভূঞা পৌরসভার সাবেক মেয়র।

পরিবারের সদস্যরা জানান, আকবর বর্তমানে ফেনী কারাগারে আছেন। তার ব্যবহৃত সাদা রঙের প্রিমিও গাড়িটি আলাইয়াপুরে তার বাড়িতে মূল ঘরের পেছনে একটি দেয়াল ঘেরা টিনশেড ঘরে রাখা ছিল। সোমবার গভীর রাতে কে বা কারা ওই স্থানে গিয়ে গাড়িতে আগুন দিয়ে পালিয়ে যায়। এসময় কয়েকটি ককটেল বিষ্ফোরণের শব্দও পাওয়া যায়। খবর পেয়ে ফেনী থেকে দমকল বাহিনীর সদস্যরা সেখানে গিয়ে আগুন নেভালেও গাড়িটির বেশিরভাগ অংশ পুড়ে যায়।

আকবরের স্ত্রী উপজেলা বিএনপির সহ-সভাপতি শাহীনা আকবর বলেন, গভীর রাতে সন্ত্রাসীরা বোমা ফাটিয়ে প্রথমে আতঙ্ক ছড়ায়। পরে তারা দেয়াল টপকে ভেতরে ঢুকে গাড়িতে আগুন দিয়ে পালিয়ে যায়। 

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন প্রতিদিনের বাংলাদেশকে বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে, আগুন নেভাতে দমকল বাহিনীকে সহায়তা করে। এ ঘটনা তদন্ত করা হচ্ছে। এটা কোনো নাশকতা, নাকি যান্ত্রিক ত্রুটির ফলে হয়েছে তাও খতিয়ে দেখা হচ্ছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা