× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

প্রাইভেটকারে মোটরসাইকেলের ধাক্কা, যুবক নিহত

জয়পুরহাট প্রতিবেদক

প্রকাশ : ২৮ নভেম্বর ২০২৩ ১৫:২৬ পিএম

আপডেট : ২৮ নভেম্বর ২০২৩ ১৭:৩০ পিএম

প্রাইভেটকারে মোটরসাইকেলের ধাক্কা, যুবক নিহত

জয়পুরহাটের কালাইয়ে প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরেক আরোহী।

মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুর ১২টার দিকে ক্ষেতলালের ইটাখোলা থেকে কালাইয়ের মোলামগাড়ী সড়কের বামনগ্রাম মোড়ে এ দুর্ঘটনা ঘটে। কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াসিম আল বারী বিষয়টি প্রতিদিনের বাংলাদেশকে বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত কাওসার সরকার কালাই উপজেলার জিন্দারপুর ইউনিয়নের করিমপুর গ্রামের খাতিম সরকারের ছেলে। আহত শেখ রিফাত করিমপুর পূর্ব কুজাইল গ্রামের শেখ চঞ্চলের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, কাওসার ও রিফাত মোটরসাইকেল নিয়ে মোলামগাড়ী বাজার থেকে করিমপুর বাজারের দিকে যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসছিল একটি প্রাইভেটকার। বামনগ্রাম এলাকায় ওভারটেক করতে গিয়ে কারটির সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে বাইক ও কারের সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়।

দুর্ঘটনায় বাইকের দুই আরোহী গুরুতর আহত হয়। তাৎক্ষণিক তাদের উদ্ধার করে ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক কাওসারকে মৃত ঘোষণা করেন। রিফাতের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে বগুড়া হাসপাতালে পাঠানো হয়।

ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আতিকুর রহমান বলেন, দুজনকে হাসপাতালে আনা হয়েছিল। পরীক্ষা করে দেখা যায় কাওসার আগেই মারা গেছে। আর একজন আহত হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। মোটরসাইকেলে থাকা দুজনের কারও হেলমেট ছিল না।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াসিম আল বারী বলেন, প্রাইভেটকারটি স্থানীয়া আটক করে জিন্দারপুর ইউনিয়ন পরিষদে রেখেছে। ওই কারের কাউকে পাওয়া যায়নি। নিহতের পরিবার কোন অভিযোগ করবেন না বলে জানিয়েছেন। আর আহত মোটরসাইকেল আরোহীকে বগুড়াতে চিকিৎসক রেফার করেছেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা