× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ডামি প্রার্থীরা হলেন খেলনা বন্দুক, গুলিও নেই, ক্ষতিও করে না : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

মেহেরপুর প্রতিবেদক

প্রকাশ : ২৯ নভেম্বর ২০২৩ ১৬:৫৩ পিএম

আপডেট : ২৯ নভেম্বর ২০২৩ ২০:৩৭ পিএম

ঐতিহাসিক মুজিবনগর স্মৃতিসৌধে ফুল দিতে গিয়ে ড্যামি প্রার্থীর বিষয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। প্রবা ফটো

ঐতিহাসিক মুজিবনগর স্মৃতিসৌধে ফুল দিতে গিয়ে ড্যামি প্রার্থীর বিষয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। প্রবা ফটো

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, দলের ডামি প্রার্থীরা হলেন খেলনা বন্দুক। গুলিও নেই, ক্ষতিও করে না। নির্বাচনে আমরা একজন ডামি ক্যান্ডিডেট রাখব, যাতে কোনো আসনে কেউ প্রতিযোগিতাহীন নির্বাচিত না হয়।

বুধবার (২৯ নভেম্বর) মেহেরপুরে ঐতিহাসিক মুজিবনগর স্মৃতিসৌধে ফুল দিতে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। মেহেরপুর-১ (সদর-মুজিবনগর) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। তিনি মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতিও।

সাংবাদিকদের উপস্থিতিতে জনপ্রশাসন প্রতিমন্ত্রী এ সময় আরও বলেন, মাননীয় প্রাধানমন্ত্রী এবারের নির্বাচনে ঘোষণা দিয়েছেন ডামি প্রার্থী রাখার জন্য। ডামি বলতে আমরা বুঝি যে, ছোটবেলায় কুচকাওয়াজ করেছি। ওখানে একটা বন্দুক থাকতো, যে বন্দুকের নলও নেই, গুলিও নেই। সেটাই হলো ডামি। নির্বাচনে আমরা এমন ডামি ক্যান্ডিডেট রাখবো। যাতে করে প্রতিযোগিতা ছাড়া কেউ নির্বাচিত না হয়। কমপিটিশনের মধ্যে দিয়ে অবাধ, সুষ্ঠ, সুন্দর, স্বচ্ছ এবং অংশগ্রহণমূলক একটা নির্বাচন হবে। সেটাই আমাদের বিষয়।

এ সময় মুজিবনগর বিশ্ববিদ্যালয় সম্পর্কে এক প্রশ্নের জবাবে বলেন, প্রাথমিকভাবে মুজিবনগর বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কার্যক্রম মেহেরপুর সরকারি কলেজে চালু হবে। কিছু জায়গা ইতোমধ্যে দেখেছি, তার ভেতর যেটি সবচেয়ে ভালো মনে করব সেখানেই হবে মুজিবনগর বিশ্ববিদ্যালয়। কোথায় বিশ্ববিদ্যালয়টি করব সেটি আমরা কিছুদিনের মধ্যে জানাতে পারব।

এ সময় উপস্থিত ছিলেন মুজিবনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. রবিউল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক কাদির মিয়া, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, মহাজনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমাম হোসেন মিলু, শ্যামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিউর রহমান মতিনসহ আরও অনেকে। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা