× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ভোট চেয়ে সরকারী প্রণোদনা বিতরণ উপজেলা চেয়ারম্যানের

চারঘাট (রাজশাহী) প্রতিবেদক

প্রকাশ : ২৯ নভেম্বর ২০২৩ ২২:৪১ পিএম

ভোট চেয়ে সরকারী প্রণোদনা বিতরণ উপজেলা চেয়ারম্যানের

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নৌকার পক্ষে ভোট প্রার্থনার মাধ্যমে সরকারি প্রণোদনা বিতরণ করেছেন উপজেলা চেয়ারম্যান ফখরুল ইসলাম। বুধবার (২৯ নভেম্বর) সকালে রাজশাহীর চারঘাট উপজেলা মৎস্য ও সমাজসেবা অধিদপ্তর যৌথ আয়োজনের কর্মসূচীতে তিনি উপস্থিত সাধারণ মানুষের কাছে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সোহরাব হোসেন, জেলা মৎস্য কর্মকর্তা জাহাঙ্গীর আলম, চারঘাট পৌর মেয়র একরামুল হক, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা ওয়ালী উল্লাহ মোল্লাহ, কৃষিবিদ লুৎফুন নাহার, সমাজ সেবা কর্মকর্তা রাসেদুজ্জামানসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও ইউনিয়ন চেয়ারম্যানবৃন্দ।

অনুষ্ঠানে সকল অতিথির বক্তব্যের শেষে উপজেলা চেয়ারম্যান বর্তমান সরকারের বিভিন্ন সাফল্য তুলে ধরে সুবিধাভোগীদের নৌকা প্রতীকে ভোট দেয়ার অঙ্গিকার করান। তিনি বলেন, বর্তমান সরকার সকল প্রতিকূলতার মাঝেও গরীব ও অসহায় মানুষের কথা ভুলে নাই। এ সময় তিনি আসন্ন নির্বাচনে সকলকে রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসন থেকে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী শাহরিয়ার আলমকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান।

এ সময় জেলেদের বিকল্প আয়বর্ধক কর্মসূচীর আওতায় ১৬জন জেলেদের মাঝে ১টি করে বকনা বাছুর বিতরণ করা হয়। উপজেলা সমাজসেবা কর্তৃক ভিক্ষুক পুনর্বাসন ও বিকল্প কর্মসংস্থান কর্মসূচীর আওতায় ৪জন ভিক্ষুককে ব্যাটারি চালিত ভ্যান এবং অপর ২ জন ভিক্ষুককে মুদি দোকান দেয়া হয়।

নিয়ম বর্হিভূতভাবে উপজেলা চেয়ারম্যানের ভোট প্রার্থনার বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার সোহরাব হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি।

রাজশাহী-৬ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিচ্ছেন সাবেক এমপি রায়হানুল হক। তিনি বলেন, এ ধরনের বক্তব্য নির্বাচন কমিশন কর্তৃক আচরণ বিধি কর্তৃক সম্পূর্ণ নিষিদ্ধ। তিনি আইন লংঘন করেছেন। নির্বাচন কমিশন কতৃর্ক এই ঘটনা তদন্তের মাধ্যমে আইনগত ব্যবস্থা নেওয়া প্রয়োজন। এমনটা না হলে নির্বাচনে আইনশৃঙ্খলার ব্যাঘাত ঘটতে পারে। তিনি আরো বলেন, সরকার নিরপেক্ষ নির্বাচনের ঘোষণা দিয়েছে। এ ধরনের বক্তব্যের মাধ্যমে সরকারের ভাবমূর্তি নষ্ট হবে বলেও মন্তব্য করেন তিনি। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা