× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

পিরোজপুরে বিএনপি ও যুবদলের দুই নেতাকে পদ থেকে অব্যাহতি

পিরোজপুর প্রতিবেদক

প্রকাশ : ০২ ডিসেম্বর ২০২৩ ১৫:১০ পিএম

আপডেট : ০২ ডিসেম্বর ২০২৩ ১৫:১৩ পিএম

পিরোজপুরে বিএনপি ও যুবদলের দুই নেতাকে পদ থেকে অব্যাহতি

পিরোজপুরে পৌর বিএনপি ও উপজেলা যুবদলের দুই নেতাকে দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। এ সংক্রান্ত আলাদা দুটি প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে দলীয় শৃঙ্খলাজনিত কর্মকাণ্ডে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগের ভিত্তিতে তাদের অব্যাহতি দেওয়া হয়েছে।

অব্যাহতি পাওয়া মো. অহিদুল ফরাজী ভান্ডারিয়া পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক ছিলেন, আর সরদার গোলাম রাব্বানী ছিলেন নাজিরপুর উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক। তাদের প্রাথমিক সদস্য পদ বাতিল জন্য কেন্দ্রে সুপারিশ পাঠানো হয়েছে।

পিরোজপুর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ আলমগীর হোসেন ও যুগ্ম আহ্বায়ক শেখ রিয়াজ উদ্দিন রানা স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে গতকাল শুক্রবার রাতে বলা হয়েছে, দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগের ভিত্তিতে পিরোজপুর জেলাধীন ভান্ডারিয়া পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক মো. অহিদুল ফরাজীকে দলীয় পদ-পদবী থেকে অব্যাহতি প্রদান করা হলো এবং দলের প্রাথমিক সদস্য পদ বাতিলের জন্য কেন্দ্রে পাঠানো হলো।

আহ্বায়ক অধ্যক্ষ আলমগীর হোসেন প্রতিদিনের বাংলাদেশকে বলেন, জেলার ভান্ডারিয়া পৌর বিএনপির ওই নেতার বিরুদ্ধে সংগঠনের শৃঙ্খলা পরিপন্থী কাজে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগ পাওয়ায় তাকে দলীয় পদ থেকে অব্যাহতি প্রদানসহ প্রাথমিক সদস্য পদ থেকেও অব্যাহতির জন্য কেন্দ্রের কাছে সুপারিশ করা হয়েছে।

তবে অব্যাহতি পাওয়া অহিদুল ফরাজীকে ফোন দেওয়া হলে তিনি ধরেননি।

অপরদিকে পিরোজপুর জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক (দাপ্তরিক দায়িত্বপ্রাপ্ত) তানজিদ হাসান শাওন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগের ভিত্তিতে নাজিরপুর উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক সরদার গোলাম রাব্বানীকে দলীয় পদ-পদবী থেকে অব্যাহতি প্রদান করা হলো এবং দলের প্রাথমিক সদস্য পদ বাতিলের জন্য কেন্দ্রে পাঠানো হলো। পিরোজপুর জেলা যুবদলের আহ্বায়ক মারুফ হাসান ও সদস্য সচিব এমদাদুল হক এই সিদ্ধান্ত অনুমোদন করেন।

এ বিষয়ে আহ্বায়ক মারুফ হাসান বলেন, বিএনপির চলমান গণতান্ত্রিক আন্দোলনে অংশগ্রহণ না করে গোলাম রাব্বানী আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পক্ষে নির্বাচনীয় প্রচারে অংশ নেওয়ার সুনির্দিষ্ট অভিযোগের তথ্য-প্রমাণের ভিত্তিতে তাকে দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

উপজেলা যুবদলের দলীয় পদ থেকে অব্যাহতি পাওয়া গোলাম রাব্বানী প্রতিদিনের বাংলাদেশকে বলেন, অর্থনৈতিক সমস্যা ও শারীরিক অসুস্থতার কারণে তিনি সংগঠনের কার্যক্রম চালাতে পারছেন না।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা