× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নারায়ণগঞ্জে গ্যাস লিকেজ থেকে আগুন, মা-ছেলে দগ্ধ

নারায়ণগঞ্জ প্রতিবেদক

প্রকাশ : ০২ ডিসেম্বর ২০২৩ ১৭:২৭ পিএম

 জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট।

জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট।

নারায়ণগঞ্জের নিতাইগঞ্জের একটি বাসায় গ্যাস লিকেজ থেকে আগুন লেগে মা ও ছেলে দগ্ধ হয়েছেন। দগ্ধদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। 

শনিবার (২ ডিসেম্বর) সকালে নিতাইগঞ্জের মোল্লাপাড়া তিনতলা বাসার তৃতীয় তলায় এ ঘটনা ঘটে। দগ্ধরা হলেন সিমা বেগম ও তার ছেলে রোমান হোসেন।

দগ্ধ সিমা বেগমের আরেক ছেলে নাঈম বলেন, ‘ওই বাসায় বাথরুম দিয়ে আসা গ্যাসের লাইন লিকেজ হয়। মা রান্নার জন্য চুলা জ্বালাতেই আগুন ধরে যায়।’ 

সীমার ছোট বোন শাহেদা বেগম জানান, বাড়িটিতে থাকেন শুধু মা-ছেলে। রাতে তাদের বাসায় লাইন থেকে গ্যাস বের হওয়ার গন্ধ পান। তবে এ বিষয়টি কাউকে না জানিয়ে দুইজনই ঘুমিয়ে পড়েন। সকালে সীমা বেগম ঘুম থেকে উঠে রান্না করার জন্য রান্নাঘরে গিয়ে দিয়াশলাই জ্বালাতে আগুন ধরে। সেই আগুন পুরো ঘরে ছড়িয়ে পড়লে দগ্ধ হন সীমা বেগম এবং তার ছেলে রোমান। তাদের চিৎকারে প্রতিবেশীরা ওই বাসায় গিয়ে আগুন নেভান। তারপর তাদের উদ্ধার করে ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়।

বার্ন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক মো. তরিকুল ইসলাম বলেন, সিমার শরীরের ৬০ শতাংশ এবং রোমানের ১৪ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। দগ্ধ সিমা বেগমের অবস্থা আশঙ্কাজনক।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা