× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বাগেরহাটে ত্রিমুখী সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত

বাগেরহাট প্রতিবেদক

প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০২৩ ১২:২৫ পিএম

আপডেট : ০৩ ডিসেম্বর ২০২৩ ১২:৪৭ পিএম

দুর্ঘটনাস্থলে স্থানীয়দের ভিড়। প্রবা ফটো

দুর্ঘটনাস্থলে স্থানীয়দের ভিড়। প্রবা ফটো

বাগেরহাটে বাস-ব্যাটারিচালিত ইজিবাইক ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে দুই বাইক আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

রবিবার (৩ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে বাগেরহাট-পিরোজপুর মহাসড়কের বাগেরহাট সদর উপজেলার বৈটপুর গ্রামের চাড়ার ঘর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন মো. মিজান ও রাব্বি খান। মিজান জমাদ্দার বাগেরহাটের শরণখোলা উপজেলার সোনাতলা গ্রামের মান্নান জমাদ্দারের ছেলে এবং রাব্বি খান একই এলাকার ফারুক খানের ছেলে। আহত ফয়সাল ও রনি একই এলাকার বাসিন্দা। 

আহতদের উদ্ধার করে বাগেরহাট জেলা হাসপাতালে নিলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শরণখোলা উপজেলা ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ প্রতিদিনের বাংলাদেশকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নিহত রাব্বি ভাড়াটিয়া মোটরসাইকেলের চালক। বাকি তিনজনই সুন্দরবনে মাছ ধরে জীবিকা নির্বাহ করেন। তারা একটি মামলায় আদালতে হাজিরা দিতে বাগেরহাটে যাচ্ছিলেন। 

বাগেরহাট জেলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার জিয়াউল আদনান রুমেল বলেন, ‘সকালে দুর্ঘটনায় আহত চারজন রোগী হাসপাতালে আসেন। এদের মধ্যে দুজনকে মৃত অবস্থায় নিয়ে আসা হয়। দুইজনের অবস্থা গুরুত্বর হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’

কাটাখালি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, খুলনা থেকে বরিশালের উদ্দেশে ছেড়ে আসা ধানসিঁড়ি পরিবহনের বাসটি দক্ষিণ বাংলা চারার ঘর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেল ও ব্যাটারিচালিত ইজিবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি মোটরসাইকেলটিকে চাপা দিয়ে দেয়। এতে মোটরসাইকেলের দুই আরোহী ঘটনাস্থলেই মারা যান। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে যায়। মোটরসাইকেলকে চাপা দেওয়া বাসটি আটক করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা