× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আওয়ামী লীগ নেতা শাহজাহান ভুইয়ার মৃত্যু

কুমিল্লা প্রতিবেদক

প্রকাশ : ০৯ ডিসেম্বর ২০২৩ ২০:৩৪ পিএম

আপডেট : ০৯ ডিসেম্বর ২০২৩ ২০:৩৭ পিএম

মো. শাহজাহান ভুইয়া স্বপন। সংগৃহীত ছবি

মো. শাহজাহান ভুইয়া স্বপন। সংগৃহীত ছবি

কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের আওয়ামী লীগ নেতা, শিক্ষানুরাগী মো. শাহজাহান ভুইয়া স্বপন মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

সোমবার (৪ ডিসেম্বর) মালেশিয়ার রাজধানী কুয়ালালামপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার বয়স হয়েছিল ৫২ বছর।

শুক্রবার (৮ ডিসেম্বর) রাতে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তার আত্মীয় স্বজন মরদেহ গ্রহণ করে নিজ বাড়ী কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের শিকারপুর গ্রামে নিয়ে যান।

শনিবার (৯ ডিসেম্বর) বেলা ১১টায় শিকারপুর দারুল জিলানীয়া সিনিয়র আলিম মাদ্রাসার মাঠে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

তিনি নিমসার জুনাব আলী বিশ্ববিদ্যালয়ের গভর্নিং বডির সদস্য, শিকারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, শিকারপুর দারুল জিলানীয়া সিনিয়র আলিম মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য এবং ইলেকট্রনিকস কোম্পানি সামসংয়ের একজন প্রতিনিধি হিসেবে মালয়েশিয়ায় কর্মরত ছিলেন। 

শাহজাহান ভুইয়া স্বপন মা, স্ত্রী,২ ছেলে ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

জানাজায় অংশগ্রহণ করেন মুক্তিযোদ্ধা মন্ত্রণালয়ের সাবেক সচিব আজিজুল হক ভুঁইয়া,বুড়িচং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আখলাক হায়দার,কুমিল্লা ৫ আসনের স্বতন্ত্র প্রার্থী এহতেশামুল হাসান ভুঁইয়া রুমি, চান্দিনা পৌরসভার মেয়র মো. সৈকত আলী,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাড. রেজাউল করিম খোকন, বুড়িচং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম,সাবেক ইউপি চেয়ারম্যান ফজলুল হক মুন্সী, মো. খোরশেদ আলম,ইউপি সদস্য সাংবাদিক জাকির হোসেন, ইউপি সদস্য মো. অহিদুর রহমানসহ অন্যান্যরা।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা