× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মানবাধিকার ও শিশু অধিকার বিষয়ক সাংবাদিকতায় পদক পেলেন ইসমাইল মাহমুদ

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১১ ডিসেম্বর ২০২৩ ০০:৪৬ এএম

আপডেট : ১১ ডিসেম্বর ২০২৩ ১১:৩০ এএম

মানবাধিকার ও শিশু অধিকার বিষয়ক সাংবাদিকতায় পদক পেলেন ইসমাইল মাহমুদ

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে মানবাধিকার সংরক্ষণ ও শিশু অধিকার বিষয়ক সাংবাদিকতায় অনন্য অবদানের জন্য সম্মাননা পদক পেয়েছেন প্রতিদিনের বাংলাদেশ পত্রিকার মৌলভীবাজার প্রতিবেদক ইসমাইল মাহমুদ।

রবিবার (১০ ডিসেম্বর) বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে শহরের ভানুগাছ রোডে মহসিন অডিটরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে বাংলাদেশ মানবাধিকার ফাউন্ডেশন শ্রীমঙ্গল শাখা এ সম্মাননা দেয়।

ইসমাইল মাহমুদ ছাড়াও বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য আরও ১২ ব্যক্তি ও তিন সংগঠনকে সম্মাননা স্মারক দেওয়া হয়েছে।

বাংলাদেশ মানবাধিকার ফাউন্ডেশন শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি মোছাদ্দেক আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বাচ্চুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মো. মহসিন মিয়া।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ড. সাজ্জাদ হোসেন চৌধুরী এবং শ্রীমঙ্গল প্রেস ক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী।

সম্মাননা পাওয়া অন্যরা হলেন শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মো. মহসিন মিয়া মধু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা কুমুদ রঞ্জন দেব, থানা জামে মসজিদের পেশ ইমাম ও খতিব হাফেজ মাওলানা আবদুল কুদ্দুস নিজামী, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. কর্ণ চন্দ্র মল্লিক, বন্য প্রাণী সেবা ফাউন্ডেশনের চেয়ারম্যান সিতেশ রঞ্জন দেব, কাকিয়াবাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নোমান আহমেদ সিদ্দিকী, সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের সভাপতি মো. ফারুক হোসেন, বাংলাদেশ মানবাধিকার ফাউন্ডেশনের সহসভাপতি গোলাম রহমান মামুন, ষাড়েরগজ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. ইনাম উল্লাহ খান, প্রবাসী কমিউনিটি নেতা জহির উদ্দিন চৌধুরী এবং মরণোত্তর পদক প্রদান করা হয় আফসার আহমদ ছবদরকে।

সাংগঠনিক ক্যাটাগরিতে পদক পেয়েছে শ্রীমঙ্গল প্রেস ক্লাব, ব্লাডম্যান শ্রীমঙ্গল ও নিরাপদ সড়ক চাই।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা