× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আড়াইহাজারে আসামি ধরতে গিয়ে হামলার শিকার পুলিশ, আহত ৭

নারায়ণগঞ্জ প্রতিবেদক

প্রকাশ : ১১ ডিসেম্বর ২০২৩ ১৭:২৬ পিএম

নারায়ণগঞ্জের আড়াইহাজার থানা। সংগৃহীত ফটো

নারায়ণগঞ্জের আড়াইহাজার থানা। সংগৃহীত ফটো

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় আসামি গ্রেপ্তার করতে গিয়ে হামলার শিকার হয়েছেন পুলিশের সদস্যরা। পুলিশ বাধা দিলে দুপক্ষের হট্টগোলের মধ্যে আড়াইহাজার থানার ৬ পুলিশ সদস্য এবং এক হামলাকারী আহত হয়েছে। পুলিশ সদস্যরা আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছেন। মো. শরীফ নামের আহত হামলাকারীকে ঢাকা মেডিকেল (ঢামেক) কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

রবিবার (১০ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে উপজেলার দুপ্তারা ইউনিয়নের নতুন বান্টি এলাকায় এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ।

ওসি জানান, ঘটনার সময় হামলাকারীদের মধ্যে সুফিয়ান ও নাজমুল নামের দুজনকে আটক করতে সক্ষম হয়েছে পুলিশ।

আহত পুলিশ সদস্যরা হলেন, সহকারী উপপরিদর্শক (এএসআই) কুদ্দুস আলী, এএসআই আবু তাহের, কনস্টেবল রমজান, জহিরুল ইসলাম, মাহফুজ ও আবু রায়হান।

থানা-পুলিশ সূত্রে জানা যায়, বান্টি গ্রামে এজাহারভুক্ত আসামি ধরতে ও চোরাই মোটরসাইকেল উদ্ধারে যায় পুলিশের একটি টিম। ওই এলাকার আবুলের ছেলে পাভেলকে মোটরসাইকেলসহ পুলিশ ধরে গাড়িতে তুলতে গেলে ডাকাত ঘোষণা হামলা করা হয়। এ সময় পাভেল পালিয়ে যায়। খবর পেয়ে থানা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এক রাবার বুলেট ছোড়ে। এতে পুলিশের ওপর আক্রমনকারী ছাবেদ আলীর ছেলে শরিফ গুলিবিদ্ধ হয়ে আহত হোন।

ওসি আহসান উল্লাহ জানান, বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ঘটনাস্থল থেকে দুইজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা