× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সিরাজগঞ্জ-৫

আচরণবিধি লঙ্ঘনের জবাব দিলেন দুই প্রার্থী

সিরাজগঞ্জ প্রতিবেদক

প্রকাশ : ১১ ডিসেম্বর ২০২৩ ২২:৩২ পিএম

আব্দুল মমিন মণ্ডল ও আব্দুল লতিফ বিশ্বাস (বায়েঁ থেকে)। প্রবা ফটো

আব্দুল মমিন মণ্ডল ও আব্দুল লতিফ বিশ্বাস (বায়েঁ থেকে)। প্রবা ফটো

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৫ (চৌহালী-বেলকুচি) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুল মমিন মণ্ডল ও স্বতন্ত্র প্রার্থী সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের লিখিত জবাব দিয়েছেন। সোমবার (১১ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে শাহজাদপুর চৌকি আদালতে স্বশরীরে হাজির হয়ে তারা পৃথকভাবে এই জবাব দেন। সিনিয়র সহকারী জজ আদালতের বিচারক মো. সোহেল রানা লিখিত জবাব আমলে নিয়েছেন।

আদালতের সেরেস্তাদার আমিরুল মোমেন খান বিষয়টি নিশ্চিত করে বলেন, শোকজ পাওয়া নৌকার প্রার্থী আব্দুল মমিন মণ্ডল ও স্বতন্ত্র প্রার্থী আব্দুল লতিফ বিশ্বাস নির্ধারিত সময়ের আগেই আদালতে স্বশরীরে হাজির হয়ে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের লিখিত জবাব দিয়েছেন। সিনিয়র সহকারী জজ আদালতের বিচারক মো. সোহেল রানা তাদের লিখিত জবাব আমলে নিয়েছেন। তাদের জবাব যাচাইবাছাই করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবেন।

নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে গত ৬ ডিসেম্বর আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুল মমিন মণ্ডল ও স্বতন্ত্র প্রার্থী আব্দুল লতিফ বিশ্বাসকে নির্বাচন অনুসন্ধান কমিটির কর্মকর্তা ও সিনিয়র সহকারী জজ আদালতের বিচারক মো. সোহেল রানা স্বাক্ষরিত দুটি কারণ দর্শানোর নোটিস প্রদান করেন। নোটিসে নির্বাচনে রাজনৈতিক দল ও প্রার্থীর আচরণ বিধিমালা ২০০৮ লঙ্ঘন প্রসঙ্গ উল্লেখ করে ১১ ডিসেম্বর দুপুর ১২টার মধ্যে সিরাজগঞ্জের শাহজাদপুর চৌকি আদালতে সিনিয়র সহকারী জজ আদালত কার্যালয়ে স্বশরীরে হাজির হয়ে লিখিত ব্যাখ্যা প্রদানের নির্দেশ প্রদান করেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা