× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বগুড়ায় কয়লাবোঝাই ট্রাকে মিলল ইয়াবা, গ্রেপ্তার ২

বগুড়া অফিস

প্রকাশ : ১৩ ডিসেম্বর ২০২৩ ১৬:৩৬ পিএম

আপডেট : ১৩ ডিসেম্বর ২০২৩ ১৯:৩৬ পিএম

ইয়াবাসহ গ্রেপ্তার দুইজন। প্রবা ফটো

ইয়াবাসহ গ্রেপ্তার দুইজন। প্রবা ফটো

বগুড়ার শাজাহানপুর উপজেলার মাঝিড়া এলাকায় বাইপাস সড়কে অভিযান চালিয়ে একটি কয়লা বোঝাই ট্রাক হতে ৫৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। 

মঙ্গলবার (১২ ডিসেম্বর) ১২টা ৫০ এর দিকে বগুড়ার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মো. রাজিউর রহমানের নেতৃত্বে পরিদর্শক মোহাম্মদ ইব্রাহিম খানসহ অধিদপ্তরের একটি দল ওই পরিমাণ ইয়াবাসহ দুইজনকে গ্রেপ্তার করে এবং ট্রাকটি জব্দ করে। 

অধিদপ্তর সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বগুড়ার শাহজাহানপুর উপজেলায় মাঝিড়া এলাকায় বাইপাস সড়কের সামনে অবস্থান নেয় অধিদপ্তরের অভিযানিক দলটি। উল্লেখিত সময়ে কয়লা বোঝায় ট্রাকটি  (ঢাকা -মেট্রো -ট -১৩-৪২৮৪)  সেখানে পৌঁছলে তা আটক করা হয়। এ সময় ট্রাকটিতে তল্লাশি করলে চালকের পিছনের সিটে বিশেষভাবে স্কচ-টেপে মুড়িয়ে লুকিয়ে রাখা ৫৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এই ঘটনায় গ্রেপ্তারা হলেন রংপুরের মিঠাপুকুর উপজেলার ডাঙ্গাপাড়া হামিদপুর এলাকার বাসিন্দা ট্রাক চালক হাফিজুর রহমান ও মানিকগঞ্জ জেলার জাফরগঞ্জ বাজার উতলি স্ট্যান্ড এলাকার বাসিন্দা মোহাম্মদ রাসেল। গ্রেপ্তার পরবর্তী তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা