× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বাকেরগঞ্জে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৩

বাকেরগঞ্জ (বরিশাল) প্রতিবেদক

প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০২৩ ১৬:২০ পিএম

 গ্রেপ্তার আসামিদের দুইজন।

গ্রেপ্তার আসামিদের দুইজন।

বরিশালের বাকেরগঞ্জে ফরিদপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য জহিরুল ইসলাম মামুনকে কুপিয়ে হত্যার ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে বরিশাল জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিষয়টি জানিয়েছেন পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম।

এর আগে বুধবার রাতে বাকেরগঞ্জের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের তিনজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার তিন আসামি হলেন বরিশালের বাকেরগঞ্জ উপজেলার ফরিদপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সোনাপুর এলাকার তৌকির মোল্লা, রাতুল মোল্লা এবং মহিউদ্দিন মোল্লা।

পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম জানান, গত ৪ ডিসেম্বর সন্ধ্যায় ইউপি সদস্য মামুনকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করে এবং সড়ক সংলগ্ন একটি বাগানে ফেলে রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা। চাঞ্চল্যকর এ হত্যাকাণ্ডের ঘটনায় পুলিশ তদন্ত শুরু করে। পরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ঘটনার হোতাসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়। তাদের দেওয়া তথ্যানুযায়ী হত্যাকাণ্ডের ঘটনায় ব্যবহৃত একটি মোটরসাইকেল ও তিনটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। যার মধ্যে তৌকির মোল্লার বাসা থেকে একটি চাপাতি, রাতুল মোল্লার বাসা থেকে একটি ছুরি ও একটি চাপাতি এবং উভয়ের তথ্যানুযায়ী একটি মোটরসাইকেলও উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদের জন্য আদালতে পাঠিয়ে গ্রেপ্তারদের বিরুদ্ধে রিমান্ড চাওয়া হবে জানিয়ে পুলিশ সুপার বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে যেটুকু জানা গেছে, এলাকায় আধিপত্য বিস্তারসহ জমিজমা সংক্রান্ত বিরোধ রয়েছে এ হত্যাকাণ্ডের ঘটনার পেছনে। আবার ঘটনার সময় একাধিক দুর্বৃত্ত ঘটনাস্থল ও আশপাশে থাকলেও চারজন হত্যাকাণ্ডটি সংগঠিত করে। যার মধ্যে গ্রেপ্তার করা তিনজন রয়েছে। হত্যাকাণ্ড ঘটানোর সময় দুর্বৃত্তদের নিজেদের মধ্যে বিরোধে ছুরির আঘাতে আহত হয়েছে গ্রেপ্তার রাতুল মোল্লা। তাকে গ্রেপ্তারের পর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার সঙ্গে জড়িত বাকিদের গ্রেপ্তারে অভিযান চলছে জানিয়ে তিনি বলেন, যাকে হত্যা করা হয়েছে তার নামে ১২টি ফৌজদারি মামলা রয়েছে। অপরদিকে তৌকির মোল্লার নামে ২টি, রাতুল মোল্লার নামে ৩টি ও মহিউদ্দিন মোল্লার নামে ৪টি মামলা রয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা