× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

টাঙ্গাইল-৫

দলকে ‘সম্মান জানিয়ে’ সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী মিরন

টাঙ্গাইল প্রতিবেদক

প্রকাশ : ১৮ ডিসেম্বর ২০২৩ ১৯:১৮ পিএম

আপডেট : ১৮ ডিসেম্বর ২০২৩ ১৯:৫৪ পিএম

জেলা পরিষদের সভা কক্ষে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিচ্ছেন জামিলুর রহমান মিরন। প্রবা ফটো

জেলা পরিষদের সভা কক্ষে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিচ্ছেন জামিলুর রহমান মিরন। প্রবা ফটো

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রতীক বরাদ্দের পর টাঙ্গাইল-৫ (সদর) আসনে আওয়ামী লীগের প্রার্থী মামুনুর রশিদ মামুনকে সমর্থন জানিয়ে স্বতন্ত্র প্রার্থী জামিলুর রহমান মিরন নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন।

সোমবার (১৮ ডিসেম্বর) দুপুরে জেলা পরিষদের সভা কক্ষে আনুষ্ঠানিকভাবে এ ঘোষণা দেন তিনি। তার আগে সকাল থেকে দুপুর পর্যন্ত জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক কায়ছারুল ইসলাম প্রার্থী ও তাদের প্রতিনিধির উপস্থিতিতে প্রতীক বরাদ্দ দেওয়া হয়। এ সময় জামিলুর রহমান মিরন ট্রাক প্রতীক পছন্দ করে নেন। প্রতীক পাওয়ার প্রায় ৩০ মিনিট পর তিনি জেলা পরিষদের সভা কক্ষে গিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন ।

এ বিষয়ে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান মিরন বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারণ ও লালন করতে আওয়ামী লীগ করি। আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে আমি টাঙ্গাইল পৌরসভার মেয়র হয়েছিলাম। দলের বাইরে গিয়ে নির্বাচন করব না। সেজন্য নৌকার প্রার্থী আমার ছোট ভাই মামুনুর রশিদ মামুনকে সমর্থন জানিয়েছি। দল বা কোনো নেতাকর্মীর চাপে নির্বাচন থেকে সরে দাঁড়াইনি। দলকে সম্মান জানিয়ে মামুনুর রশিদ মামুনের পক্ষে কাজ করব। বিপুল ভোটে নৌকাকে বিজয় করে শেখ হাসিনাকে উপহার দিব। 

এই সময় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মামুনুর রশিদ মামুন, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাহার আহমেদ, যুগ্ম সম্পাদক সুভাষ চন্দ্র সাহা, প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ মাহমুদ তারেক পুলু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফারুক হোসেন মানিক, সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন খান তোফা, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ রৌফ, জেলা যুবলীগের সভাপতি মাসুদ পারভেজ প্রমুখ উপস্থিত ছিলেন।

জেলা পরিষদের সামনে নির্বাচন থেকে সরে দাঁড়ানো জামিলুর রহমান মিরনকে সঙ্গে নিয়ে আওয়ামী লীগের প্রার্থী মামুনুর রশিদ মামুনের নেতৃত্বে নৌকার পক্ষে বিশাল শোডাউন বের হয়।

এবার টাঙ্গাইল-৫ (সদর) আসন থেকে আওয়ামী লীগের মনোনীত (নৌকা) প্রতীকের প্রার্থী মামুনুর রশিদ মামুন, বর্তমান এমপি ও স্বতন্ত্র (ঈগল) প্রতীকের প্রার্থী ছানোয়ার হোসেন, স্বতন্ত্র (মাথাল) প্রতীকের প্রার্থী মুরাদ সিদ্দিকী, বিএনপির বহিস্কৃত নেতা স্বতন্ত্র (কেটলি) প্রতীকের প্রার্থী এডভোকেট খন্দকার আহসান হাবিব, জাতীয় পার্টির মনোনীত (লাঙ্গল) প্রতীকের প্রার্থী মোজাম্মেল হকসহ মোট ৭জন প্রার্থী নির্বাচনে অংশ নিয়েছেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা