× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আ. লীগ ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ

বাগাতিপাড়া (নাটোর) প্রতিবেদক

প্রকাশ : ১৮ ডিসেম্বর ২০২৩ ২১:৪৬ পিএম

আ. লীগ ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ

নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য শহিদুল ইসলামের সমর্থকদের সঙ্গে স্বতন্ত্র প্রার্থী সাবেক সাংসদ অ্যাডভোকেট আবুল কালাম আজাদের সমর্থকদের সংঘর্ষের ঘটনা ঘটেছে।

রোববার (১৭ ডিসেম্বর) সন্ধ্যায় বাগাতিপাড়া উপজেলার ভিতরভাগ বাজারে সংঘর্ষের ঘটনায় পাঁচজন আহত হয়েছেন। এ ঘটনায় স্বতন্ত্র প্রার্থীর ১৪ কর্মী-সমর্থকের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ৫ থেকে ৭ জনকে আসামি করে মামলা হয়েছে। মামলায় বাদী আল আমিন অভিযোগ করেছেন, স্বতন্ত্র প্রার্থীর লোকজন বাজারে এসে নৌকার কর্মীদের ভয়ভীতি দেখায় এবং মারপিট করে। এ সময় স্বতন্ত্র প্রার্থীর এক সমর্থককে পুলিশে সোপর্দ করেছেন সংসদ সদস্যের সমর্থকরা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রবিবার সন্ধ্যায় স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদের কর্মী লোকমান হোসেনের নেতৃত্বে কয়েকজন সমর্থক ভিতরভাগ বাজারে যান। তারা বাজারের একটি দোকানে বসে সমর্থকদের নিয়ে সভার বিষয়ে আলোচনা করছিলেন। এ সময় ৬-৭টি মোটরসাইকেল নিয়ে বর্তমান সংসদ সদস্য ও নৌকার প্রার্থী শহিদুল ইসলাম বকুলের সমর্থকরা সেখানে উপস্থিত হন। প্রথমে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে দুই পক্ষের সংঘর্ষ শুরু হয়। এ সময় ইটের আঘাতে নৌকার সমর্থক মোস্তাফিজুর রহমান, মনির হোসেন এবং স্বতন্ত্র সমর্থক আরিফ ও বাবুসহ পাঁচজন আহত হন। 

এক পর্যায়ে নৌকার সমর্থকরা লোকমান হোসেনকে একটি ঘরে আটকে রেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে তাকে থানায় নিয়ে যায়। নৌকার সমর্থক আহত দুজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

প্রত্যক্ষদর্শী মাহাতাব উদ্দিন বলেন, ওই সময় উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। ইটপাটকেল ছোড়াছুড়ির ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের লোকজন আহত হয়।

বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নান্নু খান বলেন, ভিতরভাগ বাজারে দুটি পক্ষের মধ্যে নির্বাচন নিয়ে তর্কবিতর্কের একপর্যায়ে সংঘর্ষ হয়েছে। পুলিশ খবর পাওয়ামাত্র সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। রাতে নৌকার একজন সমর্থক মামলা করেন। মামলায় ১৪ জনের নাম উল্লেখসহ ৫ থেকে ৭ জন অজ্ঞাতপরিচয় ব্যক্তিকে আসামি করা হয়েছে। মামলায় ঘটনাস্থল থেকে আটক লোকমান হোসেনকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা