× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মেননের সামনেই আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ

প্রবা প্রতিবেদক, বরিশাল

প্রকাশ : ১৮ ডিসেম্বর ২০২৩ ২১:৫৪ পিএম

আপডেট : ১৮ ডিসেম্বর ২০২৩ ২২:২৩ পিএম

মেননের সামনেই আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ

বরিশালের বানারীপাড়া পৌর এলাকায় দলীয় কার্যালয়ের সামনে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে মারামারি হয়েছে। সোমবার (১৮ ডিসেম্বর) বিকালে বরিশাল-২ আসনের নৌকার প্রতীকের প্রার্থী বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেননের সামনে এ ঘটনা ঘটে। হাতাহাতিতে বানারীপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতিসহ তিনজন আহত হয়েছেন।

আহতরা হলেন- বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত লাল কুণ্ড, সাংগঠনিক সম্পাদক ও উপজেলার ভাইস চেয়ারম্যান নুরুল হুদা ও জুয়েল হাওলাদার। 

বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল ইসলাম বলেন, দলীয় কার্যালয়ের মধ্যে দুই পক্ষের মধ্যে হাতাহাতি হয়েছে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। 

স্থানীয়রা নাম প্রকাশ না করার শর্তে জানিয়েছেন, বানারীপাড়া উপজেলা ও পৌর আওয়ামী লীগে এমপি শাহ আলম এবং জেলার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস অনুসারী রয়েছেন। অ্যাডভোকেট ইউনুস মনোনয়ন পাওয়ার পর শাহ আলম এমপি অনুসারীরা নিষ্ক্রিয় হয়। অ্যাডভোকেট ইউনুসের পরিবর্তে মেননকে মনোনয়ন দেওয়া হলে তারা আবার সক্রিয় হয়েছে। তারা দলীয় কার্যালয়ে প্রবেশ করতে চাইলে ইউনুস অনুসারীরা বাধা দেয়। তখন দুই পক্ষের মধ্যে হাতাহাতি ও মারামারির ঘটনা ঘটে।

আহত ভাইস চেয়ারম্যান নুরুল হুদা বলেন, নৌকার প্রতীকের মনোনীত প্রার্থী রাশেদ খান মেনন বানারীপাড়ায় আসেন। তাকে ডাকবাংলো মোড়ে অভ্যর্থনা জানিয়ে দলীয় কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। কার্যালয়ের সামনে গেলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুক এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানার নির্দেশে কর্মীরা তর্ক শুরু করে। একপর্যায়ে হাতাহাতি ও পরে দলীয় কার্যালয় থাকা লোহার রড দিয়ে পিটিয়ে তিনজনকে আহত করে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা বলেন, আমরা প্রার্থীকে নিয়ে দলীয় কার্যালয়ে সভা করেছিলাম। এ সময় কার্যালয়ের বাইরে ঝামেলা হয়েছে শুনেছি। কারা কারা ছিল, আমি জানি না। 

তার নির্দেশে হামলা হয়েছে, এমন অভিযোগ অস্বীকার করেন তিনি। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা