× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বেনাপোল বন্দর

কাস্টমসে ২০ কোটি টাকা মূল্যের ১২ ট্রাক ফেব্রিকস আটক

বেনাপোল (যশোর) সংবাদদাতা

প্রকাশ : ১৮ ডিসেম্বর ২০২৩ ২২:১০ পিএম

আপডেট : ১৮ ডিসেম্বর ২০২৩ ২২:৩১ পিএম

কাস্টমসে ২০ কোটি টাকা মূল্যের ১২ ট্রাক ফেব্রিকস আটক

যশোরের বেনাপোল বন্দরের ১২ ট্রাক ফেব্রিকস আটক করেছে কাস্টমস কর্তৃপক্ষ। সোমবার (১৮ ডিসেম্বর) সকালে ২০ কোটি টাকা মূল্যের চারটি চালান আটক করে তারা। আটক চালানে মোট ২ হাজার ৩২৭ প্যাকেজ ফেব্রিকস রয়েছে। আমদানি তথ্য অনুযায়ী চালানের আমদানিকারক দিনাজপুরের রোজা মনি এন্টারপ্রাইজ। 

বন্দর সূত্র জানায়, শরীফুল ইসলাম নামে এক যুবক দুটি লাইসেন্স ভাড়া করে এসব পণ্য খালাসের দায়িত্ব নেন। তার নিজের কোনো লাইসেন্স নেই। তিনি মিথ্যা চালানে পণ্য খালাস করেন বলে অভিযোগ রয়েছে। 

চালানগুলো খালাসের দায়িত্বে নিয়োজিত শরীফুল ইসলাম বলেন, চালানগুলো খালাসের দায়িত্ব তার। তার নিজের কোনো লাইসেন্স নেই, ভাড়া লাইসেন্সেই কাজ করেন। তবে মালামালগুলো কাস্টমস কর্তৃপক্ষ এখনও পরীক্ষণ কার্যক্রম সম্পন্ন করেনি।

বেনাপোল কাস্টম হাউসের কমিশনার আব্দুল হাকিম বলেন, তাদের কর্মকর্তাদের উপস্থিতিতে চালানগুলো ভারতীয় ট্রাক থেকে বন্দরের শেডে আনলোড করা হয়েছে। তবে শতভাগ কায়িক পরীক্ষণ কার্যক্রম যত দ্রুত সম্ভব সম্পন্ন করা হবে। বর্তমানে বেনাপোল বন্দরে জিরো টলারেন্স নীতি অবলম্বন করা হয়েছে। অনিয়ম করলে কাউকে ছাড় দেওয়া হবে না।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা