× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বঙ্গবন্ধুর সমাধীতে এলজিইডির প্রধান প্রকৌশলীর শ্রদ্ধা

গোপালগঞ্জ প্রতিবেদক

প্রকাশ : ২৪ ডিসেম্বর ২০২৩ ১৬:৩২ পিএম

বঙ্গবন্ধুর সমাধীতে এলজিইডির প্রধান প্রকৌশলীর শ্রদ্ধা। প্রবা ফটো

বঙ্গবন্ধুর সমাধীতে এলজিইডির প্রধান প্রকৌশলীর শ্রদ্ধা। প্রবা ফটো

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধীতে শ্রদ্ধা জানিয়েছেন এলজিইডির প্রধান প্রকৌশলী আলি আখতার হোসেন। 

শনিবার (২৩ ডিসেম্বর) এলজিইডির প্রধান প্রকৌশলী ও তার সহধর্মিনীসহ এ শ্রদ্ধা জ্ঞাপন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে জাতির পিতা ও তার পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা এবং দেশ ও জাতির কল্যানে দোয়া ও মোনাজাতে অংশগ্রহণ এবং পরিদর্শন বহিতে স্বাক্ষর করেন।

রবিবার (২৪ ডিসেম্বর) সকালে গ্রেড-১ এ পদন্নোতি পাওয়ায় রূপগঞ্জ এলজিইডির প্রোকৌশলী মোরশেদ আলম ও উপ- সহকারী প্রকৌশলী আশরাফুল ইসলাম এলজিইডির প্রধান প্রকৌশলী আলি আখতার হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানান। গত ১৪ ডিসেম্বর সচিবালয়ের সাক্ষরিত এক প্রজ্ঞাপণে তাকে গ্রেড-১ পদন্নোতি করেন।

শ্রদ্ধা নিবেদন শেষে  জেলার বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন করে  এলজিইডির নির্বাহী প্রকৌশলীর দপ্তরে জেলার সব কর্মকর্তা কর্মচারীগনের সঙ্গে মতবিনিময় করেন তিনি।

এসময় গোপালগঞ্জ এলজিইডির নির্বাহী প্রকৌশলী এহসানুল হক, গোপালগঞ্জ সদর, টুঙ্গিপাড়া, কোটালীপাড়া, কাশিয়ানী, মুকসুদপুর উপজেলার এলজিইডির উপজেলা প্রকৌশলীবৃন্দ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা