× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

চান্দিনা উপজেলা ভাইস চেয়ারম্যানকে নৌকার সমর্থকরা কুপিয়ে আহত করার অভিযোগ

কুমিল্লা প্রতিবেদক

প্রকাশ : ২৫ ডিসেম্বর ২০২৩ ১৯:৫৬ পিএম

আপডেট : ২৫ ডিসেম্বর ২০২৩ ২০:১৪ পিএম

আহত উপজেলা ভাইস চেয়ারম্যানকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রবা ফটো

আহত উপজেলা ভাইস চেয়ারম্যানকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রবা ফটো

কুমিল্লা-৭ (চান্দিনা) আসনে নৌকার সমর্থকদের বিরুদ্ধে চান্দিনা উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহ্বায়ক জহিরুল ইসলাম মুন্সীকে কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে। সোমবার (২৫ ডিসেম্বর) বিকালে উপজেলার গজারিয়া এলাকায় হামলার এ ঘটনা ঘটে। 

এ সময় আহত হয়েছে আরও তিনজন। আহতরা হলেনউপজেলা যুবলীগের প্রচার সম্পাদক আবুল খায়ের, বড়করই ইউনিয়ন যুবলীগের সহসভাপতি মহিউদ্দিন ও গাড়িচালক ইউসুফ। আহতরা স্বতন্ত্র প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুনতাকিম আশরাফ টিটুর অনুসারী।

স্বতন্ত্র প্রার্থী মুনতাকিম আশরাফ টিটু অভিযোগ করেন, জহির মুন্সী তার কয়েকজন সহযোগী নিয়ে নবাবপুর ইউনিয়নে পোস্টার বিতরণ শেষে ফেরার পথে ১০ থেকে ১২টি মোটরসাইকেল নিয়ে ধাওয়া করে নৌকার সমর্থকরা। প্রাইভেটকারটি গজারিয়ায় পৌঁছলে গাড়ি ভাঙচুর করা হয়। পরে তাদের গাড়ি থেকে নামিয়ে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মকভাবে আহত করা হয়। আহতদের উদ্ধার করে প্রথমে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে জেলা শহরের একটি বেসরকারি হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরও বলেন, প্রচারণা শুরুর পর থেকে আমার কর্মী-সমর্থকদের ওপর দফায় দফায় হামলার ঘটনা ঘটলেও থানার ওসি এ বিষয়ে কোনো পদক্ষেপ নেয়নি। এতে পুলিশের রহস্যজনক ভূমিকায় সংঘাত সহিংসতা বাড়ছে। সুষ্ঠু নির্বাচনের পরিবেশ প্রশ্নবিদ্ধ হচ্ছে। ভাইস চেয়ারম্যানের ওপর হামলার ঘটনাটি ডিসি ও এসপিকে জানানো হয়েছে। 

এ বিষয়ে জানতে নৌকার প্রার্থী ডা. প্রাণ গোপাল দত্তকে মোবাইল ফোনে যোগাযোগ করতে কল করলেও রিসিভ না করায় তার বক্তব্য দেওয়া সম্ভব হয়নি। 

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহাম্মদ সনজুর মোরশেদ বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা