× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নাটোরে নির্বাচনী প্রচারণায় অসুস্থ হয়ে পড়লেন প্রার্থী

নাটোর প্রতিবেদক

প্রকাশ : ২৭ ডিসেম্বর ২০২৩ ১৬:৪৩ পিএম

আপডেট : ২৭ ডিসেম্বর ২০২৩ ১৭:১৪ পিএম

নাটোর-১ আসনের স্বতন্ত্র প্রার্থী সাবেক সংসদ সদস্য আবুল কালাম আজাদ।

নাটোর-১ আসনের স্বতন্ত্র প্রার্থী সাবেক সংসদ সদস্য আবুল কালাম আজাদ।

নাটোরের বাগাতিপাড়া উপজেলায় নির্বাচনী প্রচারণায় অসুস্থ হয়ে পড়েছেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের স্বতন্ত্র প্রার্থী সাবেক সংসদ সদস্য আবুল কালাম আজাদ।

বুধবার (২৭ ডিসেম্বর) দুপুরে উপজেলার জামনগর ইউনিয়নের বাজিতপুর এলাকায় নির্বাচনী প্রচার চালানোর সময় তিনি অসুস্থ হয়ে পড়েন।

জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও আবুল কালামের সমর্থক আবুল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, নেতাকর্মীরা তাকে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন নাটোর জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবুল কালাম আজাদ। তিনি ২০১৪ সালে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করে সংসদ সদস্য হয়েছিলেন।

নেতাকর্মীরা জানান, বাগাতিপাড়া উপজেলার বাজিতপুর এলাকায় আবুল কালাম আজাদ নির্বাচনী প্রচারণা চালাচ্ছিলেন। এ সময় তিনি বমি করা শুরু করেন। পরে নেতাকর্মীরা তাকে উদ্ধার করে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা শেষে বিশ্রামের জন্য তাকে বাসায় পাঠানোর পরামর্শ দেন চিকিৎসক। পরে তাকে তার নিজ বাসায় নেওয়া হয়। বর্তমানে তিনি সুস্থ রয়েছেন।

বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুর রাজ্জাক বলেন, ‘গ্যাস্ট্রিকজনিত সমস্যায় তার বমি হয়ে থাকতে পারে। পরে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাসায় বেড রেস্টের জন্য পাঠিয়ে দেওয়া হয়।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা