× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নড়াইল-২ আসনে প্রার্থিতা ফিরে পেলেন লিটু

নড়াইল প্রতিবেদক

প্রকাশ : ২৯ ডিসেম্বর ২০২৩ ০৮:৫৪ এএম

আপডেট : ২৯ ডিসেম্বর ২০২৩ ১১:২০ এএম

সৈয়দ ফয়জুল আমীর লিটু

সৈয়দ ফয়জুল আমীর লিটু

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে প্রার্থিতা ফিরে পেলেন স্বতন্ত্র প্রার্থী সৈয়দ ফয়জুল আমীর লিটু।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) হাইকোর্টের বিচারপতি ইকবাল কবির ও বিশ্বজিৎ দেবনাথের দ্বৈত বেঞ্চ সৈয়দ ফয়জুল আমীর লিটুর প্রার্থিতা ফেরত দিয়ে প্রতীক বরাদ্দের নির্দেশ দেন।

আদালতের নির্দেশের পর জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে সৈয়দ ফয়জুল আমীর লিটুকে ট্রাক প্রতীক বরাদ্দ করা হয়েছে। লিটু নড়াইলের লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান।

প্রার্থিতা ফিরে পাওয়ার বিষয় নিশ্চিত করে প্রতিদিনের বাংলাদেশকে লিটু বলেন, ‘মহামান্য আদালত প্রার্থিতা বহাল রাখায় আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করছি। এর আগে আমি দীর্ঘদিন জনপ্রতিনিধি ছিলাম। মানুষ আমার সম্পর্কে জানে যে আমার সঙ্গে দেখা করতে কোনো  প্রটোকল লাগবে না, কোনো ভয় লাগবে না। সে হিসেবে জনগণ যদি মনে করে আমি উপযুক্ত ইনশা আল্লাহ আমাকে জয়যুক্ত করবে, যদি সুষ্ঠু ভোট হয়।’

১৪ ডিসেম্বর যাচাইবাছাইয়ে নড়াইল-২ আসনের স্বতন্ত্র প্রার্থী সৈয়দ ফয়জুল আমীর লিটুর মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করেন জেলা রিটার্নিং কর্মকর্তা। পরে নির্বাচন কমিশনে আপিল করে প্রার্থিতা ফিরে না পেয়ে উচ্চ আদালতে আপিল করেন লিটু। এর আগে ২৬ ডিসেম্বর নড়াইল-২ আসনে স্বতন্ত্র প্রার্থী লায়ন নূর ইসলাম আপিল বিভাগের নির্দেশে প্রার্থিতা ফিরে পান। এ নিয়ে মাশরাফি বিন মুর্তজার আসনে মোট প্রার্থী হলেন সাতজন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা