× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বগুড়ায় গ্রেপ্তারের ১৪ ঘণ্টা পর উপজেলা চেয়ারম্যানসহ ছয় আসামির জামিন

বগুড়া অফিস

প্রকাশ : ০২ জানুয়ারি ২০২৪ ১৭:৩৭ পিএম

আপডেট : ০২ জানুয়ারি ২০২৪ ১৮:২৪ পিএম

সোনাতলা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিনহাদুজ্জামান লিটন। প্রবা ফটো

সোনাতলা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিনহাদুজ্জামান লিটন। প্রবা ফটো

বগুড়া-১ (সারিয়াকান্দি ও সোনাতলা) আসনে স্বতন্ত্র প্রার্থীর সমর্থককে মারধরের অভিযোগে গ্রেপ্তার উপজেলা চেয়ারম্যান লিটনসহ ছয়জনের জামিন দিয়েছেন আদালত। মঙ্গলবার (২ জানুয়ারি) দুপুর ২টার দিকে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৪-এর বিচারক জিনিয়া জাহান জামিনের আদেশ দেন।

কোর্ট পরিদর্শক মোসাদ্দেক হোসেন প্রতিদিনের বাংলাদেশকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে সোমবার রাত সোয়া ১২টার দিকে সিরাজগঞ্জের সায়দাবাদ এলাকা থেকে সোনাতলা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিনহাদুজ্জামান লিটনসহ ছয়জনকে গ্রেপ্তার করে র‍্যাব। লিটন বগুড়া-১ (সোনাতলা-সারিয়াকান্দি) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী সাহাদারা মান্নানের ভাই।

গ্রেপ্তার অন্যরা হলেন- লিমন, রায়হান, রানা, রাজন ও নিপুন। 

কোর্ট পরিদর্শক মোসাদ্দেক হোসেন বলেন, ‘লিটনসহ ছয় আসামিকে দুপুর ২টার দিকে আদালতে তোলা হয়। মামলার বাদীপক্ষ আহত ব্যক্তির মেডিকেল রিপোর্টসহ অন্য কোনো কাগজ দেখাতে পারেনি। শুনানি শেষে আদালত তাদের জামিন দিয়েছেন।’

বগুড়া-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শাহাদারা মান্নান ছাড়াও স্বতন্ত্র প্রার্থী হয়েছেন আরও দুজন। তারা হলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্যবিষয়ক উপকমিটির সদস্য কেএসএম মোস্তাফিজুর রহমান এবং সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সদস্য শাহাজাদী আলম লিপি।

স্বতন্ত্র প্রার্থী মোস্তাফিজুর রহমানের সমর্থক রেজোয়ানুল হক রিজভী রবিবার রাতে সোনাতলা পৌর এলাকায় ঈগল প্রতীকের মিছিল শেষে বাড়ি ফিরছিলেন। রাত ১১টার দিকে ভেলুরপাড়া এলাকায় পৌঁছলে লাঠিসোঁটা ও রড দিয়ে তার ওপর হামলা চালানো হয়। এতে রিজভী মারাত্মক আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওই ঘটনায় আহত রিজভীর স্ত্রী নাসরিন সাথী তার স্বামীর ওপর হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে সোনাতলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং স্থানীয় উপজেলা পরিষদ চেয়ারম্যান মিনহাদুজ্জামান লিটনসহ সাতজনের বিরুদ্ধে মামলা করেন। ওই মামলার পর পরই পুলিশ এজাহারভুক্ত আসামি জোড়াগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মতিনকে গ্রেপ্তার করে। পরে র‍্যাবের অভিযানে সোমবার রাতে মিনহাদুজ্জামান লিটনসহ আরও ছয়জনকে গ্রেপ্তার করা হয়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা