× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

গ্রাহকদের কেটে নেওয়া টাকা ফেরত দিয়েছে সোনালী ব্যাংক

টাঙ্গাইল প্রতিবেদক

প্রকাশ : ০৩ জানুয়ারি ২০২৪ ২১:৪১ পিএম

আপডেট : ০৩ জানুয়ারি ২০২৪ ২১:৪৩ পিএম

ভূঞাপুর সোনালী ব্যাংক।

ভূঞাপুর সোনালী ব্যাংক।

টাঙ্গাইলে সোনালী ব্যাংকের দুটি শাখায় গ্রাহকের একাউন্ট থেকে কেটে নেওয়া টাকা অবশেষে ফেরত পেয়েছেন গ্রাহকরা। কেটে নেওয়া টাকা ফেরত পেয়ে খুশি সোনালী ব্যাংকের গ্রাহকরা। 

বুধবার (৩ জানুয়ারি) দুপুরে ভূঞাপুর সোনালী ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার (ম্যানেজার) খন্দকার রাইসুল আমিন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সোনালী ব্যাংকের হেড অফিসের সিস্টেমে সমস্যার কারণে এই ঘটনাটি ঘটে ছিল। গ্রাহকদের এই সাময়িক সমস্যায় আমরা দুঃখ প্রকাশ করছি। আতঙ্কিত হওয়ার মত নয়। টাকা ফেরত দেওয়া হচ্ছে।

সোনালী ব্যাংকের গ্রাহক হাসান বিন রশিদ বলেন, মঙ্গলবার সকালে সোনালী ব্যাংক থেকে মোবাইলে এসএমএস এসেছে। এসএমএস পড়তে গিয়ে দেখি আমার একাউন্টে জমাকৃত ১ লাখ ৮১ হাজার টাকার পুরোটাই কেটে নেওয়া হয়েছে। ব্যাংকে এসে যোগাযোগ করি। পরে রাতেই মোবাইলে টাকা ফেরতের এসএমএস পেয়েছি। একাউন্টের সব টাকা পুনরায় ফেরত দেওয়া হয়েছে। 

আরেক গ্রাহক আফরিন জাহান বলেন, আমার স্বামী সরকারি একটি চাকরি করেন। সেই চাকরির বেতন সোনালী ব্যাংকের একাউন্টে যোগ হয়। সেখান থেকে জমাকৃত টাকা কেটে নেওয়া হয়েছিল। পরে রাতেই এসএমএসের মাধ্যমে জানতে পারলাম টাকা ফেরত দেওয়া হয়েছে।

সোনালী ব্যাংক প্রিন্সিপাল অফিসের (ঘাটাইল) ডিজিএম আব্দুল্লাহ ফয়সাল বলেন, সিস্টেমের মাধ্যমে একাউন্ট থেকে অটো টাকা কেটে নেওয়া হয়। সিস্টেমের সমস্যার কারণে এটা হয়েছে বলে প্রধান কার্যালয় থেকে আমাদের জানানো হয়েছে। এ ঘটনায় আমরা বিব্রত অবস্থায় পড়েছিলাম। গ্রাহকদের টাকা আবার ফেরত দেওয়া হচ্ছে।

গতকাল মঙ্গলবার ভূঞাপুর শাখার গ্রাহকদের একাউন্ট থেকে টাকা কেটে নেওয়া হয়েছিল। টাকা কেটে নেওয়ার খুদেবার্তা (এমএমএস) গ্রাহকদের মোবাইলে চলে আসে। টাকা কেটে নেওয়ার এমন এসএমএস পেয়ে সোনালী ব্যাংকে ভিড় করেন এবং আতঙ্কিত হয়ে পড়েন গ্রাহকরা।

এর আগে ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী শাখা সোনালী ব্যাংকের গ্রাহকদের সঞ্চয়ী একাউন্ট থেকে ম্যানেজার কর্তৃক প্রায় ৫ কোটি টাকা আত্মসাতের ঘটনা ঘটেছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা