× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ইউপি সদস্যের বিরুদ্ধে ৩ জনকে কোপানোর অভিযোগ

উজিরপুর (বরিশাল) প্রতিবেদক

প্রকাশ : ০৩ জানুয়ারি ২০২৪ ২২:২৩ পিএম

আপডেট : ০৩ জানুয়ারি ২০২৪ ২২:৩৬ পিএম

ইউপি সদস্যের বিরুদ্ধে ৩ জনকে কোপানোর অভিযোগ

বরিশালের উজিরপুরের শোলক ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য সিরাজুল ইসলাম সরদার ও তার ছেলে ফাহিম সরদার যুক্তরাষ্ট্রপ্রবাসীসহ তিনজনকে কুপিয়ে আহত করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার (৩ জানুয়ারি) বেলা ১১টার দিকে শোলক ইউনিয়নরে ধামুরা টেম্পুস্ট্যান্ডে বাবা-ছেলে যুক্তরাষ্ট্রপ্রবাসী রাহাত, ব্যবসায়ী রফিকুল ইসলাম ও জালিছ মাহামুদ রনিকে কুপিয়ে আহত করেন। 

স্থানীয় ও আহতদের সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার সন্ধ্যায় যুক্তরাষ্ট্রপ্রবাসী রাহাত নিজ খরচে কাংশীতে মসজিদ নির্মাণের জন্য স্থানীয় মুসল্লিদের সঙ্গে আলোচনা করছিলেন। এ সময় ইউপি সদস্য সিরাজের ছেলে ফাহিম, সাঈদসহ কয়েকজন রাহাতের কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করেন। এ নিয়ে উভয়ের মধ্যে বাগবিতণ্ডা হয়। 

বুধবার সকালে বিষয়টি ইউপি সদস্য সিরাজ সরদারকে জানাতে গেলে উল্টো তিনি রাহাত ও স্থানীয়দের সঙ্গে খারাপ আচরণ করেন। পরে বিষয়টি ইউপি চেয়ারম্যান হালিম সরদারের ছেলে চঞ্চল সরদারকে জানানো হয়। চঞ্চল সরদার বিষয়টি জিজ্ঞাসা করতে গেলে ইউপি সদস্য সিরাজ ও তার ছেলে ফাহিম সরদারের সঙ্গে বাগবিতণ্ডার একপর্যায়ে সংঘর্ষ শুরু হয়। এ সময় ইউপি সদস্য সিরাজ ও তার ছেলে ফাহিম সরদার ইউপি চেয়ারম্যানের জামাতা রফিকুল ইসলাম ও রাহাতকে কুপিয়ে আহত করেন। 

এ সময় পুলিশ ইউপি সদস্য সিরাজের দোকান থেকে ধারালো রামদা উদ্ধার করে। খবর পেয়ে উজিরপুর মডেল থানার ওসি জাফর আহম্মেদ ও ওসি (তদন্ত) তহিদুজ্জামান সোহাগ অতিরিক্ত পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। পরিস্থিতি নিয়ন্ত্রণের আধাঘণ্টা পর শোলক ও বড়াকোঠা ইউনিয়নের জিরো পয়েন্ট নামক স্থানে ইউপি সদস্যের ছেলে ফাহিম সরদার জালিছ মাহামুদ রনিকে কুপিয়ে গুরুতর আহত করেন। 

এ ঘটনায় আহত প্রবাসী রাহাত ও জালিছ মাহামুদ রনি পৃথকভাবে উজিরপুর মডেল থানায় দুটি মামলা করেছেন। 

অভিযুক্ত ইউপি সদস্য সিরাজুল ইসলাম বলেন, দীর্ঘদিন ধরে চেয়ারম্যান গ্রুপের সঙ্গে আমাদের বিরোধ চলে আসছে। তাই আমাদের ফাঁসানোর জন্য প্রতিপক্ষ মিথ্যা অভিযোগ দিয়েছে। উল্টো তারা সন্ত্রাসী হামলা করে আমাদের আহত করেছে। 

উজিরপুর মডেল থানার ওসি মো. জাফর আহম্মেদ বলেন, ঘটনাস্থলে গিয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে। এ ঘটনায় থানায় একাধিক অভিযোগ পেয়েছেন, তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা