× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নারায়ণগঞ্জে প্রধানমন্ত্রীর জনসভায় নেতাকর্মীদের ঢল

নারায়ণগঞ্জ প্রতিবেদক

প্রকাশ : ০৪ জানুয়ারি ২০২৪ ১৫:২৬ পিএম

আপডেট : ০৪ জানুয়ারি ২০২৪ ১৫:৪৯ পিএম

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী জনসভাকে ঘিরে নেতাকর্মীদের ঢল। প্রবা ফটো

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী জনসভাকে ঘিরে নেতাকর্মীদের ঢল। প্রবা ফটো

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী জনসভাকে ঘিরে নেতাকর্মীদের ঢল নেমেছে। ইতোমধ্যে জনসভাস্থলের মাঠ ভরে গেছে। পুরো শহর উৎসবমুখর হয়ে উঠেছে।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকাল থেকে বিভিন্ন যানবাহনে করে মিছিল নিয়ে শহরের ইসদাইরে একেএম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে জড়ো হতে শুরু করেন নেতাকর্মীরা। 

জানা গেছে, দুপুর আড়াইটায় গণভবন থেকে সড়ক পথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারায়ণগঞ্জ ইসদাইর শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স স্টেডিয়ামে পৌঁছাবেন। বেলা ৩টার দিকে আওয়ামী লীগের জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

স্লোগানে স্লোগানে ঢাক-ঢোল বাজিয়ে প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জানানোর অপেক্ষায় প্রহর গুনছে লাখ লাখ জনতা। সভামঞ্চের সামনে জায়গা পেতে সকাল ৯টা থেকেই নারায়ণগঞ্জ জেলা ও মহানগর এবং উপজেলাসহ আশপাশের বিভিন্ন জেলা থেকে নেতাকর্মীরা এসেছেন। অনেকে ব্যাগে করে দুপুরের খাবারও নিয়ে এসেছেন।

নেতাকর্মীরা জানান, নারায়ণগঞ্জ আওয়ামী লীগের স্মরণকালে এটিই সবচেয়ে বৃহত্তম জনসমাবেশ হতে চলেছে। তবে মূলত সরকারের উন্নয়নের খবর তৃণমূল মানুষের কাছে পৌঁছে দেওয়াসহ আগামীর উন্নয়নে নানা পরিকল্পনার কথাও তুলে ধরবেন সরকারপ্রধান। ইতোমধ্যে সম্পন্ন হয়েছে জনসভার সব ধরনের প্রস্তুতিও।

এদিকে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে নারায়ণগঞ্জ শহর ও ইসদাইর শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স স্টেডিয়াম মাঠের আশপাশের পুরো এলাকাজুড়েই নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়। শহরের প্রতিটি মোড়ে পুলিশ, র‌্যাবসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের সতর্ক অবস্থান লক্ষ করা গেছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা