× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মৌলভীবাজারে ভোটকেন্দ্রে আগুন

মৌলভীবাজার প্রতিবেদক

প্রকাশ : ০৬ জানুয়ারি ২০২৪ ০০:১৫ এএম

আপডেট : ০৬ জানুয়ারি ২০২৪ ১১:০৭ এএম

দুর্বৃত্তরা ভোটকেন্দ্রে অগ্নিসংযোগ করেছে খবর পেয়ে ঘটনাস্থলে আসেন প্রশাসনের কর্মকর্তারা। প্রবা ফটো

দুর্বৃত্তরা ভোটকেন্দ্রে অগ্নিসংযোগ করেছে খবর পেয়ে ঘটনাস্থলে আসেন প্রশাসনের কর্মকর্তারা। প্রবা ফটো

মৌলভীবাজার-৩ (সদর) আসনের একটি ভোটকেন্দ্রে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (৫ জানুয়ারি) রাতে উপজেলার চাঁদনীঘাট ইউনিয়নের সাবিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

মৌলভীবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, দুষ্কৃতকারীরা দরজার সামনে আগুন দিয়ে আতঙ্ক ছড়ানোর চেষ্টা করেছিল। স্থানীয়রা আগুন নিভিয়ে ফেলেন। ঘটনার পরপরই আমরা ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেছি। প্রাথমিক ধারণা অজ্ঞাতপরিচয় চার যুবক কেরোসিন ব্যবহার করে সাবিয়া ভোটকেন্দ্রের দরজার সামনে আগুন লাগিয়েছিল। তদন্ত চলছে। অপরাধীদের দ্রুততম সময়ের মধ্যে আইনের আওতায় নিয়ে আসার জন্য পুলিশ তৎপর রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে দুটি মোটরসাইকেলযোগে চার অজ্ঞাতপরিচয় যুবক স্কুলের গেটের বাইরে অবস্থান নেয়। পরে তারা স্কুলের শিক্ষক মিলনায়তনের দরজার দিকে প্লাস্টিকের বোতলে করে আনা কেরোসিন ছুড়ে মেরে মোটরসাইকেল নিয়ে দ্রুত পালিয়ে যায়। তাদের ছোড়া কেরোসিনের বোতল দরজায় লেগে সেখানে আগুন লাগে। এতে স্কুলের দরজা, শিক্ষক মিলনায়তনের কিছু অংশ ও কিছু আসবাবপত্রের ক্ষতি হয়। তবে এলাকাবাসীর তৎপরতায় আগুন নিয়ন্ত্রণে এলে বড় ধরনের কোনো ক্ষয়ক্ষতি হয়নি।

সাবিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মো. আব্দুর গাফফার বাবলু বলেন, রাত সাড়ে ৮টার দিকে অজ্ঞাতপরিচয় চার যুবক এ ঘটনা ঘটিয়েছে। এ সময় স্কুলের নৈশপ্রহরী ও গ্রামপুলিশ স্কুলে অবস্থান করছিল। তাদের প্রচেষ্টায় ও স্থানীদের তৎপরতায় দ্রুত আগুন নিভিয়ে ফেলা হয়। প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা