× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

উজিরপুরে ৪ ভোটকেন্দ্রে আগুন

উজিরপুর (বরিশাল) প্রতিবেদক

প্রকাশ : ০৬ জানুয়ারি ২০২৪ ১৭:৩৪ পিএম

আপডেট : ০৬ জানুয়ারি ২০২৪ ১৮:২৪ পিএম

শ্রমিকলীগের এক নেতার মোটসাইকেলেও আগুন দেয় দুর্বৃত্তরা। প্রবা ফটো

শ্রমিকলীগের এক নেতার মোটসাইকেলেও আগুন দেয় দুর্বৃত্তরা। প্রবা ফটো

বরিশালের উজিরপুর উপজেলার বামরাইল ইউনিয়নের ৩টি ও শিকারপুর ইউনিয়নে মুন্ডপাশার একটি ভোটকেন্দ্রে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এছাড়া শ্রমিকলীগের এক নেতার মোটসাইকেলেও আগুন দেওয়া হয়।

শুক্রবার (৫ জানুয়ারি) রাত ও শনিবার (৬ জানুয়ারি) সকালে এ ঘটনা ঘটে।

উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাফর আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শুক্রবার রাতে দুর্বত্তরা উপজেলার হস্তিশুন্ড ইনস্টিটিউট কেন্দ্রের পার্শ্ববর্তী একটি পরিত্যক্ত ঘরে পেট্রোল দিয়ে আগুন দেয়। একই সময় সানুহার মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রের একটি কক্ষে পাটকাঠি দিয়ে আগুন দেওয়ার চেষ্টা চালায়। নিরাপত্তাকর্মীদের কারণে তেমন কোনো ক্ষয়ক্ষতি হয়নি। 

তিনি আরও বলেন, শনিবার সকাল সাড়ে ৬টায় ধামসর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে অগ্নিসংযোগ করা হয়। বাজারের ব্যবসায়ী সমিতির সভাপতি  ও বামরাই ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড শ্রমিকলীগের সভাপতি  জাকির হোসেনের মোটরসাইকেলেও আগুন দেওয়া হয়।

জাকির হোসেন বলেন, রাতে ভোটকেন্দ্র পাহারা দিয়ে খুব সকালে একটি হোটেলে খাবার খেতে গিয়েছিলাম। তখন মোটরসাইকেলে আগুন দেয় দুর্বৃত্তরা।

শিকারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম মাঝি মুন্ডপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্রে অগ্নিসংযোগের বিষয়টি নিশ্চিত করেছেন।

বামরাইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম সরদার বলেন, ভোটকেন্দ্রে আগুন দিয়েছে বিএনপি-জামায়াত। এটি করে তারা ভয় দেখাতে চায়। আমরা বলতে চাই ভয় দেখিয়ে লাভ নাই। আগামীকাল সুষ্ঠুভাবে নির্বাচন হবে এবং জনগণ অংশগ্রহণ করবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা